রণবীর-আলিয়ার প্রেমের গোপন তথ্য ফাঁস

0

বিনোদন ডেস্কঃ  বর্তমানে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে তোলপাড় বলিউডে। নতুন বছরের উদ্দাম পার্টি ছেড়ে এই প্রেমিক যুগল নিউ ইয়র্কে সময় কাটান ঋষি কাপুর ও পরিবারের সঙ্গে। স্বাভাবিকভাবেই সেই ছবি ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে , চলতি বছরেই হয়তো চার হাত এক হবে তাদের।

কিন্তু, তার আগেই রণবীরকে নিয়ে এক গোপন তথ্য ফাঁস করলেন আলিয়া। এক সংবাদমাধ্যমকে আলিয়া বলেছেন, ১১ বছর বয়সেই নাকি রণবীর কাপুরের প্রেমে পড়েছিলেন তিনি।

রণবীর সম্পর্কে তার আলিয়া জানান, তিনি রণবীরকে প্রথম দেখেন মাত্র ১১ বছর বয়সে। ২০০৫ সালের ব্লকবাস্টার ছবি ‘ব্ল্যাক’-এর অডিশান দিতে গিয়েই রণবীরকে প্রথম দেখেন। তার প্রতি ভালো লাগা তৈরি হয় তখনই। রণবীর ছিলেন ওই ছবির সহ-পরিচালক। বয়স ছিল ২৪ বছর।

প্রসঙ্গত, তার বছর দুয়েক পরে, ২০০৭ সালে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন রণবীর কাপুর, ‘সাওয়ারিয়া’ ছবি দিয়ে তার অভিষেক হয়। এদিকে ১৯৯৯ সালে তানুজা চন্দ্র পরিচালিত ‘সংঘর্ষ’ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে আসেন আলিয়া।

প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধবনের বিপরীতে করন জোহর পরিচালিত রোমান্টিক কমেডি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ (২০১২) চলচ্চিত্রের মাধ্যমে তিনি নিয়মিত অভিনয় শুরু করেন; যা সে বছরের বক্স অফিস সাফল্য অর্জন করে। এখন আলিয়া ভাট টেক্কা দিচ্ছেন প্রিয়ঙ্কা-দীপিকা-ক্যাটরিনাদের সঙ্গে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.