রামগড় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আগুন

0

শ্যামল রুদ্র, রামগড় :: খাগড়াছড়ির রামগড় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আজ শনিবার (১১ আগস্ট) সকালে আগুন লেগে আসবাবপত্র ও বৈদ্যুতিক জেনারেটর পুড়ে যায়। স্থানীয় বিজিবির সহযোগিতায় তাৎক্ষনিক আগুন নিয়ন্ত্রনে আনায় বড় ধরনের ক্ষতি হয়নি। অবশ্য পরে ফায়ার সার্ভিসের লোকজনও আগুন নিয়ন্ত্রনে যোগ দেন।

ভারপ্রাপ্ত ইউএনও এটিএম মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, ইউএনও কার্যালয়ের দ্বিতীয় তলার পশ্চিম পাশের অফিস সহকারীর কার্যালয়, জেনারেটর ও পুরাতন নথিপত্রের স্টোর রুমে আনুমানিক সাড়ে নয়টায় আগুন ধরে যায়। ধারনা করা হচ্ছে, হয়ত: বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুন লাগতে পারে।

উক্ত ঘটনা জানার পর ৪৩ বিজিবি ব্যাটালিয়ন‘র নায়েব সুবেদার মো.নজরুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল এবং রামগড় বিওপি হতে নায়েব সুবেদার মো. নাজমুল হাসান এর নেতৃত্বে অপর একটি টহল দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

বিজিবি এবং অফিসের লোকজন ১০টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ইতিমধ্যে জেনারেটর, শোকেচ ও টেবিলসহ অফিসে রক্ষিত বেশ কিছু পুরাতন ফাইল পুড়ে যায়।

 জানতে চাইলে ভারপ্রাপ্ত ইউএনও এটিএম মোরশেদ (এসি ল্যান্ড) জানান, অফিস বন্ধের দিন কিভাবে আগুন লাগল তা খতিয়ে দেখা হচ্ছে। এসময় জেনারেটরের লাইনও বন্ধ ছিল বলে তিনি জানান।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.