রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে এয়ারবেলের স্টল উদ্বোধন

সর্বোচ্চ ১৫ লক্ষ টাকা ছাড়

0

গোলাম সরওয়ার,সিটি নিউজ : চট্টগ্রাম নগরীর রেডিসন ব্লু হোটেলে রিহ্যাবের ৪ দিনব্যাপী অনুষ্ঠিত চট্টগ্রাম রিহ্যাব ফেয়ারে অন্যতম কোস্পন্সর ডেভেলপার প্রতিষ্ঠান এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেডের ১৭ নং স্টল উদ্বোধন করা হয়েছে আজ বৃহস্পতিবার ১৪ মার্চ দুপুর ১.৩০ মিনিটে।

উদ্বোধন করেন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, ভাইস প্রেসিডেন্ট ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ এবং ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানির কর্পোরেট মহাব্যবস্থাপক অরবিন্দু চৌধুরী, মার্কেটিং মহাব্যবস্থাপক আবু তসলিম, প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন ও বিক্রয় বিভাগের মোঃ নেজামুল হক, কোম্পানির প্রকৌশল বিভাগ, প্রশাসন বিভাগ, হিসাব বিভাগসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯মেলায় কোস্পন্সর এয়ারবেল ডেভেলপমেন্ট এর বিশেষ অফার সম্পর্কে জানতে চাইলে রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান ও এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কৈয়ূম চৌধুরী সিটি নিউজকে বলেন,চট্টগ্রামে রিহ্যাবের ৪ দিনের আবাসন মেলায় এয়ারবেল শর্ত সাপেক্ষে এককভাবে ও দলবদ্ধভাবে ফ্ল্যাট ক্রয়ের ক্ষেত্রে “স্বপ্নছায়া” প্রকল্পসহ সর্বোচ্চ ১৫ লক্ষ টাকা নগদ ছাড়ের ঘোষণা দিয়েছে। এয়ারবেলের বিভিন্ন আধুনিক ও আকর্ষণীয় প্রকল্পসমূহে নগদ ছাড়ের সাথে রয়েছে সম্পূর্ণ রেডি ফ্ল্যাট ক্রয়ের সুযোগ এবং দীর্ঘমেয়াদী ঋণগ্রহণের সুবিধা।

আবদুল কৈয়ূম চৌধুরী আরো বলেন, গুণগত মানসম্পন্ন ভবন এবং সাধ্যের মধ্যে ফ্ল্যাটের মালিক হওয়ার স্বপ্ন পূরণের সুযোগ করে দেবার জন্য এই মেলায় মহৎ আয়োজন করা হয়েছে। এছাড়াও চট্টগ্রামের ডেভেলপার প্রতিষ্ঠানসমূহের মধ্যে অগ্রণী ভূমিকা পালনকারী এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড সঠিক সময়ে গুণগত মান বজায় রেখে দক্ষতার সাথে প্রকল্প হস্তান্তরে ইতোমধ্যেই গ্রাহকদের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে এবং পরিবেশ বান্ধব প্রকল্প বাস্তবায়নে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এয়ারবেল স্বপ্নছায়া প্রকল্পসহ এয়ারবেলের চলমান সবকটি প্রকল্পে একসাথে শুরু হল মাসব্যাপী স্বপ্ন পূরণের আবাসন মেলা।মার্চজুড়ে চলমান থাকবে এই আবাসন মেলাটি। আসন্ন রিহ্যাব মেলা, চট্টগ্রাম-২০১৯ যা ১৪ থেকে ১৭ মার্চ পর্যন্ত চলবে এবং সেখানেও এয়ারবেলের স্টলে এই আবাসন মেলার সমস্ত সুযোগ সুবিধা ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে।

এয়ারবেলের আবাসন মেলা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে এবং প্রতিদিন সকাল ১০টা হতে সন্ধ্যা ৭টা পর্যন্ত। মেলা চলাকালীন ফ্ল্যাট ক্রেতাগণের জন্য পরিবার সহ যে কোন প্রকল্প পরিদর্শনের ব্যবস্থা রাখা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.