লেখকদের‘অক্ষরবৃত্ত বেস্ট সেলার পুরস্কার- ২০১৯’প্রদান

0

সিটি নিউজ,চট্টগ্রাম : অমর একুশে বইমেলা-২০১৯ চট্টগ্রাম এর শেষ দিনে (০২ মার্চ) বইমেলা কার্যালয়ে অক্ষরবৃত্ত আয়োজনে অনুষ্ঠিত হয় ‘অক্ষরবৃত্ত বেস্ট সেলার পুরস্কার ২০১৯’ ও জাতীয় শোক দিবস উপলক্ষে ‘অক্ষরবৃত্ত কবিতা প্রতিযোগিতা-২০১৮’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কবি ও সংগঠক র“হু র“হেল এবং অক্ষরবৃত্ত’র স্বত্বাধিকারী ও প্রকাশক আনিস সুজন সভাপতিত্ব করেন।

অক্ষরবৃত্ত প্রকাশন ‘অক্ষরবৃত্ত বেস্ট সেলার পুরস্কার-২০১৯’ প্রদান করেছে তিনটি বইকে। গল্পকার আলী আসকর ‘গুড্ডু গেল পরীর দেশ’। শিশুসাহিত্যিক ও গীতিকার বাসুদেব খাস্তগীর ‘ফুলপরিদের দেশে ইশকুল নেই’ এবং কবি ও ঔপন্যাসিক মহিউদ্দীন চৌধুরী ‘জিরো খোকা হিরো’।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি ও জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. আবুল বারকাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অর্থনীতি সমিতি ও সাধারণ সম্পাদক ড. কামাল উদ্দীন আহমেদ, বিশ্বসাহিত্য কেন্দ্র চট্টগ্রামের পরিচালক অ্যালেক্স আলিম, অমর একুশে বইমেলা চট্টগ্রামের
আহবায়ক নাজমুল হক ডিউক, যুগ্ম আহবায়ক ও সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি মহিউদ্দীন শাহ আলম নিপু, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, চসিক উপসচিব আশেক রসুল টিপু, কবি ও শিশুসাহিত্যিক আইউব সৈয়দা, অক্ষরবৃত্ত’র নির্বাহী কাজী জোহেব।

উলে­খ্য, ‘অক্ষরবৃত্ত কবিতা প্রতিযোগিতা ২০১৮’ পুরস্কার পেয়েছেন, ছড়াকার জসীম মেহবুব, কবি বিভা ইন্দু, কবি মনোয়ারা কুমু, কবি মাজহার“ল ইসলাম অনিক।- প্রেস বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.