লোকাল বাসে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

0

সিটি নিউজ ডেস্ক :: তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ঘোষণা দিয়েছেন, এখন থেকে বাসা থেকে সচিবালয় ও নিজ কার্যালয় থেকে বাসায় ফিরবেন লোকাল বাসে (গণপরিবহন) করে। আজ বুধবার (১২ সেপ্টেম্বর) অফিস শেষ করে গুলিস্তান থেকে বাসে করে গুলশানে নেমে এই ঘোষণা দেন তিনি।

এদিন অফিস শেষ করে দুপুর সাড়ে ১২টায় গুলিস্তান যান তারানা হালিম। পরে জিপিও’র সামনে থেকে ৬ নম্বর বাসে চড়েন। এরপর দুপুর আড়াইটার দিকে গুলশান পৌঁছান তথ্য প্রতিমন্ত্রী।

বাসে করে যাতায়াতের বিষয়ে জানতে চাইলে তারানা হালিম বলেন, সাধারণ মানুষের প্রতিক্রিয়া থেকে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। প্রতিদিনই সাধারণ মানুষের একটা অভিযোগ থাকে, এমপি-মন্ত্রীরা সড়ক পথের যানজট দেখেন না। তারা আশা করে এমপি-মন্ত্রীরা একবার হলেও তাদের সঙ্গে সাধারণ যাত্রীর মতো গণপরিবহনে চলাচল করবেন। সেখান থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছি।

তারানা হালিম বলেন, ‘এখন থেকে প্রতিদিনই আমি সাধারণ যাত্রীদের সঙ্গে গণপরিবহনে চলাচল করব। তবে সরকারি গুরুত্বপূর্ণ কাজগুলোর সময় আমাকে সরকারি যানবাহন ব্যবহার করতেই হবে।’

তথ্য প্রতিমন্ত্রী বলেন, ‘সাধারণ জনগণ যদি প্রতিদিন কষ্ট করে তাদের কর্মক্ষেত্রে পৌঁছাতে পারে, তবে আমরা কেনো পারব না। আমরা সবাই-ই মানুষ। আমাদের সকলের আনন্দ আছে, কষ্ট আছে। মানুষের কষ্টগুলো কাছ থেকে দেখতেই আমার এমন সিদ্ধান্ত।’

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.