সকল বাড়ী ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা লাগান

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা এলাকার সল্টগোলা মোড় হতে সিমেন্ট ক্রসিং মোড় পর্যন্ত সর্বমোট ২১ টি সিসি ক্যামেরা (আইপি ক্যামেরা) কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সিসি ক্যামেরা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা এবং অপরাধী সনাক্তে প্রত্যেক বাড়িওয়ালা এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদেরকে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ করেন।

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্যে এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য নগরবাসীকে আহ্বান জানান। তিনি বলেন পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে এবং সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা যাবে বলে তিনি মন্তব্য করেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব ফাতিহা ইয়াছমিন, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর কমিটি, সদস্য সচিব, জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সভাপতিত্ব করেন জনাব মোঃ আসলাম হোসেন, আহবায়ক, ইপিজেড থানা কমিনিউটি পুলিশিং সমন্বয় কমিটি, পৃষ্ঠপোশকতায় তাহমিনা এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী জনাব মোরশেদ আলম চৌধুরী তাজুসহ স্থানীয় অন্যান্য গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.