সম্রাটের খুনিদের গ্রেফতারের দাবীতে পরিবারের সংবাদ সন্মেলন

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে যুবলীগ নেতা দাউদ সম্রাটকে হত্যার ৪ মাস অতিবাহিত হওয়ার পরও পুলিশ মুল আসামী শহীদ বাহিনীর প্রধান ডাকাত শহীদকে গ্রেফতার না করায় পরিবারে পক্ষ থেকে সংবাদ সন্মেলন করেছে।

সোমবার (১৫ এপ্রিল) বিকালে সীতাকুণ্ড প্রেসক্লাবে উক্ত সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। উক্ত সংবাদ সন্মেলনে দাউদ সম্রাটের মায়ের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সম্রাটের ছোট বোন ফাতেমা তুজ জোহুরা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত বছরের ৩১ ডিসেম্বর বিকাল তিনটার দিকে একটি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার সময় সীতাকুণ্ড পৌরসভার ৪ নং ওয়ার্ডস্থ ভোলাগিরি এলাকায় আমার জ্যৈষ্ঠ ছেলে দাউদ সম্রাটকে প্রকাশ্যে দিবালোকে হত্যা করে একই এলাকার মাদক ব্যাবসায়ী খ্যাত আবুল মুনসুরের ছেলে সীতাকুণ্ড পাহাড়ের কুখ্যাত ডাকাত তথা শহীদ বাহিনীর প্রধান ডাকাত শহীদসহ তার সন্ত্রাসী বাহিনী।

তিনি বলেন, শহীদ একজন পেশাদার ডাকাত, তার বিরোদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় ১৫/১৬ টি বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। এছাড়া আমার ছেলেকে খুন করার পর আমি নিজে বাদী হয়ে ডাকাত শহীদকে প্রধান আসামী করে ১৫ জনের নামে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করি। কিন্তু তিনমাস পার হয়ে ৪ মাস হতে চললেও পুলিশ এখনও মুল আসামীসহ কোন আসামীকে গ্রেফতার করেনি। অথচ আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

মামলা তুলে নেওয়ার জন্য প্রতিনিয়ত আমাদের হুমকি দিচ্ছে। আমার আরো ২ ছেলেকে হত্যা করবে বলে হুমকি দিচ্ছি। অথচ পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে আসামীদের খুঁজে পাওয়া যাচ্ছেনা। আমরা প্রতিটি মুহুর্তে চরম নিরাপাত্তাহীনতায় ভূগছি। আমি সংবাদ সন্মেলনের মাধ্যমে আমার ছেলের খুনিদের দ্রুত গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রী এবং প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দাউদ সম্রাটের মা জেবুন্নেছা বেগম, স্ত্রী কামরুন নাহার, বোন ফাতেমা তুজ জোহুরা, ভাই ফয়সাল হোসেন, সাজ্জাদ হোসেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.