সাইফ কন্যা সারার ফলোয়ার কতো?

0

বিনোদন ডেস্কঃ সামাজিক যোগাযোগের মাধ্যমে নবাগত সারা আলি খানের জনপ্রিয়তা বাড়ছে। ইনস্টাগ্রামে ২৫ বছরের এ বলিউড সুন্দরীর ফলোয়ারের সংখ্যা ৬ মিলিয়ন ছাড়িয়েছে।

গেল বছরের শেষ মাসে বিনোদন দুনিয়ায় পা রাখেন পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। আর অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

ডিসেম্বরে দুটো চলচ্চিত্র দিয়ে বলিউডে প্রবেশ করেন সারা আলি খান। বক্স অফিসে নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ মোটামুটি ব্যবসা করলেও দর্শক ও চিত্রসমালোচকদের প্রশংসা পান সারা। ‘কেদারনাথ’-এ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বাঁধেন তিনি।যদিও মেয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিজে আসা ভালো চোখে দেখেননি সাইফ আলি খান।

আর রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় ছবি ‘সিম্বা’ তাঁকে দেয় তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পান ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ। আর আন্তর্জাতিক বক্স অফিস মিলিয়ে এই ছবি আয় করেছে প্রায় ৬০০ কোটি রুপি।

তা ছাড়া বাবার সঙ্গে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে চমকে দেন সারা। তাঁর আত্মবিশ্বাসী মনোভাব ও হাস্যোজ্জ্বল আলাপ মনোযোগ কাড়ে সবার।

সারার ভাইরাল হওয়া বয় ফ্রেণ্ডের সাথে ছবি
সারার ভাইরাল হওয়া বয় ফ্রেণ্ডের সাথে ছবি

ভারতের দর্শক ও সমালোচকদের মন জয় করলেও তারকাখ্যাতি নিয়ে এখনই কিছু মাথায় আনতে রাজি নন সারা। কয়েক দিন আগে তিনি বলেছেন, তাঁর নাকি নিজেকে তারকা বলে ভাবার মতো সময়ই নেই, আর ভবিষ্যতে তাঁর হাতে এমন সময় থাকবে বলেও মনে করেন না।

সারা ইনস্টাগ্রামে কোনো ছবি পোস্ট করলেই লাখ লাখ লাইক পড়ছে। ভাইরাল হচ্ছে ছবি ও ভিডিও। এই মাধ্যমে সারার ফলোয়ারের সংখ্যা এখন ৬১ লাখ।

ইনস্টাগ্রামে সারা আলি খান সর্বশেষ আপেল হাতে একটি ছবি পোস্ট করেছিলেন। চোখ বন্ধ করে শুয়ে থাকা সারার হাতে আধখাওয়া একটি আপেল, সারার এই স্থিরদৃশ্যে উচ্ছ্বসিত ভক্তকুল। ছবিটিতে লাইক পড়েছে ২৪ লাখের বেশি।

‘সিম্বা’র পর তৃতীয় ছবিতে কাজ শুরুর ব্যাপারে এখনো কোনো নিশ্চিত খবর জানাননি সারা। তবে শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন। এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’-এ বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন তিনি। তবে চলচ্চিত্র বোদ্ধারা এরই মধ্যে বলে দিয়েছেন সারা একদিন কারিনাকেও টপকে যাবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.