সাদার্ন ইউনিভার্সিটি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট

0

সিটি নিউজ ডেস্কঃ সাদার্ন ইউনিভার্সিটি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে গত আসরের চ্যাম্পিয়ন ব্যবসায় প্রশাসন বিভাগকে হারিয়ে প্রথম বারেরর শিরোপা অর্জন করলো কম্পিউটার সায়েন্স বিভাগ।

আজ মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে এমএ আজিজ স্টেডিয়াম’র সিজেকেএস অনুশীলন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কম্পিউটার সায়েন্স বিভাগ ৩-০ গোলের ব্যবধানে ব্যবসায় প্রশাসন বিভাগকে পরাজিত করে। বিজয়ী দলের মোরশেদ দু’টি এবং প্রিয়ম একটি করে গোল করেন। টুর্নামেন্টে সর্বোচ্চ ছয় গোল করে কম্পিউটার সায়েন্স বিভাগের মোরশেদ সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতে নেন ।

পুরো টুর্নামেন্টে ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন কম্পিউটার সায়েন্স বিভাগের সোহাগ। সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার জিতেন আইন বিভাগের আরমান হাবিব। এছাড়াও টুর্নামেন্টের সেরা আকর্ষণীয় দল হিসেবে ইংরেজি বিভাগ এবং সুন্দর জার্সির জন্য কম্পিউটার সায়েন্স বিভাগকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

বিপুল সংখ্যাক দর্শক উপস্থিতে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী। আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী, প্রফেসর ড. আ.ন.ম আব্দুল মোক্তাদীর, প্রফেসর ড. ইসরাত জাহান, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ও কর্মকর্তাসহ শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমেও সাদার্ন এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে আন্তঃবিশ্ববিদ্যালয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় সাদার্ন ইউনিভার্সিটি অনেকবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বিজয়ী দলকে আমাদের আন্তরিক অভিনন্দন এবং রানার আপ দলকেও শুভেচ্ছা । এভাবে বিভিন্ন প্রতিযোগিতায় নিজেদের যোগ্যতার প্রমাণ করে সাদার্নকে দেশ ও বিশ্বব্যাপি আলোকিত করবে এটাই কামনা করছি।

বক্তারা আরও বলেন, সবাইকে আন্তরিক অভিন্দন সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টকে সফলভাবে সমাপ্ত করার জন্য। আশা করি সাদার্ন ইউনিভার্সিটির খেলোয়াড়রা দেশে ও বিদেশে ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করে সাদার্নের সুনাম ছড়িয়ে দেবে। পরে সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিরা বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। পুরো টুর্নামেন্ট’র সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাদার্ন স্পোর্ট সেন্টারের ইনচার্জ সাইফুল্লাহ চৌধুরী।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.