সিএমপির শীতবস্ত্র বিতরণ

0

কারেন্ট টাইমসঃ ‘পুলিশ সেবা সপ্তাহ-২০১৯’ উদযাপন উপলক্ষে সেন্ট্রাল কমিউনিটি সেন্টার পাঁচলাইশস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগ কর্তৃক শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার (২৯ জানুয়ারী) সকালে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র এবং নগদ অর্থ বিতরণ করেন সিএমপি কমিশনার জনাব মাহবুবুর রহমান, পিপিএম। তিনি শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের মাধ্যমে বিট পুলিশিং কে আরো গতিশীল এবং কার্যকরী করার জন্য তৃণমূল পর্যায়ের সকলকে পুলিশিং সেবা গ্রহণের মাধ্যমে সচেতনতার আহ্বান জানান। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক বিপিএম, পিপিএম মহোদয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার জনাব মিজানুর রহমান মহোদয়, জনাব মোঃ ইমরান চেয়ারম্যান, তামিম গ্রুপ, জনাব মোঃ শামশুল আলম শামীম আহবায়ক কমিউনিটি পুলিশিং, পাঁচলাইশ থানা, ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কমিশনার জনাব মোবারক আলী ও সহকারী পুলিশ কমিশনার উত্তর বিভাগ, পাঁচলাইশ, চাঁন্দগাও, বায়োজিদ এবং খুলশী থানার অফিসার ইনচার্জগণসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা সদস্যবৃন্দ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.