সিএমপি মাদক ও চোরাচালান প্রতিরোধে প্রথম 

0

কারেন্ট টাইমসঃ দেশব্যাপী অভিযান পরিচালনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে প্রথম স্থান এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গত ১ জানুয়ারী হতে ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত সময়ে দেশব্যাপী মাদকদ্রব্য, আগ্নেয়াস্ত্র উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ অভিযানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধে প্রথম স্থান এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অর্জন করে। এছাড়াও পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রমে প্রথম স্থান অর্জন করেছে।

গত ৬ ফেব্রুয়ারী রাজারবাগ, ঢাকায় অনুষ্ঠিত অনুষ্ঠানে দেশব্যাপী মাদকদ্রব্য, আগ্নেয়াস্ত্র উদ্বার ও চোরাচালান প্রতিরোধ অভিযান কার্যক্রম মূল্যায়নে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ মাদকদ্রব্য উদ্ধার এবং চোরাচালান প্রতিরোধে প্রথম স্থান এবং আগ্নেয়াস্ত্র উদ্ধারে দ্বিতীয় স্থান অর্জন করে। এছাড়াও পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর কার্যক্রমে প্রথম স্থান অর্জন করে।

উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে মাননীয় আইজিপি মহোদয় স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট প্রদান করেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে আইজিপির নিকট থেকে ক্রেস্ট গ্রহণ করেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সার্বিক কার্যক্রমে আইজিপি সন্তোষ প্রকাশ করেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.