সিনেমায় কত টাকা পান নায়িকারা?

0

সিটি নিউজ ডেস্ক : বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণী চলচ্চিত্রগুলোও বিশ্বজুড়ে জনপ্রিয় হচ্ছে। বলিউডি সিনেমার চেয়েও দক্ষিণী অনেক সিনেমা বক্স অফিসে আয় করছে বিপুল পরিমাণ অর্থ। ছবির অভিনেতারাও পাচ্ছেন প্রচুর টাকা। তা ছাড়া দক্ষিণী অনেক অভিনেতা কাজ করছেন বলিউডেও।

ভারতের দক্ষিণী কয়েক তারকা অভিনেত্রী এক সিনেমায় কত টাকা পারিশ্রমিক পান, তা জেনে নেওয়া যাক :

তামান্না ভাটিয়া

ব্লকবাস্টার ‘বাহুবলি’ খ্যাত তামান্না ভাটিয়া সেইসব অভিনেত্রীর একজন, যিনি দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের পাশাপাশি কাজ করছেন বলিউডেও। ভারতজুড়ে তাঁর রয়েছে বিপুল জনপ্রিয়তা। বেশ কয়েকটি হিট সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এই সুন্দরী প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে পান ৯০ লাখ রুপি।

রাকুল প্রীত সিং

দক্ষিণী সুন্দরী রাকুল প্রীত সিং বলিউডে অভিষেক করেন ‘ইয়ারিয়ান’ সিনেমা দিয়ে। ‘আইয়ারিয়া’ ছবিতেও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বাঁধেন তিনি। তবে দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে বেশ খ্যাতি তাঁর। প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে তিনি নেন এক কোটি রুপি।

শ্রুতি হাসান

জনপ্রিয় তামিল অভিনেতা-নির্মাতা ও প্রযোজক কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান বাবার মতো এখনো বলিউডে নামডাক করতে পারেননি। হাতেগোনা কয়েকটি সিনেমা যদিও করেছেন। দক্ষিণেও কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। প্রতি সিনেমার জন্য শ্রুতি নেন এক কোটি রুপি।

কাজল আগরওয়াল

অজয় দেবগনের ব্লকবাস্টার ‘সিংহম’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় দক্ষিণী তারকা কাজল আগরওয়ালের। দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তুমুল জনপ্রিয় নায়িকা তিনি। প্রতিটি সিনেমার জন্য এই অভিনেত্রীকে দিতে হয় দুই কোটি রুপি।

তৃষা

অন্যান্য অভিনেত্রীর মতোই বলিউডে বেশ জাঁকজমক করে অভিষেক হয়েছিল তৃষার। এই সুন্দরী অভিনয় করেছিলেন ‘খাট্টা মিঠা’ ছবিতে, অক্ষয় কুমারের বিপরীতে। তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন অনেকেই। কিন্তু এর পর আর তাঁকে বলিউডে দেখা যায়নি। তবে দক্ষিণী সিনেমায় বেশ নামডাক তাঁর। সিনেমাপ্রতি তৃষা নেন এক কোটি রুপি।

হংসিকা মতওয়ানি

শিশুতারকা হিসেবেই বেশ নাম কুড়ান হংসিকা মতওয়ানি। এরপর বলিউডেও অভিষেক হয় তাঁর। দুটি হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পর হংসিকা দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। এই সুন্দরী প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে নেন ৮০ লাখ রুপি। সূত্র : বলিউড বাবল

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.