সীতাকুণ্ডে যাত্রীবেশে কার ছিনতাই, ড্রাইভার খুনঃ আটক ২জন

0

কামরুল ইসলাম দুলুঃ সীতাকুণ্ড থেকে চমেক হাসপাতালে রোগীকে রক্ত দিবে বলে একটি কার ভাড়া করে নিয়ে নুরুল গনি শিমুল (৩০) নামের এক ড্রাইভারকে হত্যা করে লাশ সাগরে ফেলে দিতে যাওয়ার সময় নগরীর উত্তর কাট্টলী এলাকায় স্থানীয় এলাকাবাসী তিন যুববকে গণপিটুনী দেয়।

এসময় একজন পালিয়ে যায় অপর দুই যুবককে পুলিশে সোপর্দ করে।নগরীর আকবরশাহ থানার উত্তর কাট্টলী এলাকায় প্রাইভেটকারের (গাড়ি নং চট্টমেট্রা গ ১২-৫০২৬) ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাট্টলী শনি ঠাকুর বাড়ী এলাকা থেকে লাশটি উদ্ধার করেছে।

পুলিশের ধারণা যুবকটি ওই কারের চালক। তাকে হত্যা করা হয়েছে। পুলিশ দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে। স্থানীয় সূত্রে জানাযায় শুক্রবার রাত ৯টায় সীতাকুণ্ড মাইক্রোবাস ষ্টেশন থেকে চমেক হাসপাতালে যাবে বলে ভাড়া নেই ৪ যুবক। সীতাকুণ্ড থেকে যাওয়ার পথে কোন এক স্থানে শ্বাসরুদ্ধ করে হত্যা করে ছিনতাইকারীরা দ্রুত গতিতে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় রাত আনুমানিক ১১টার দিকে প্রাইভেটকার মহাসড়ক থেকে পশ্চিমে কাট্টলী রোড দিয়ে উত্তর কাট্টলী বেড়ি বাধেঁর দিকে যাওয়ার সময় শনি ঠাকুর বাড়ী (ঘোষবাড়ি মন্দির) এলাকা কারটি দুর্ঘটনায় পতিত হয়।

স্থানীয় এলাকাবাসী সহযোগিতার জন্য দুর্ঘটনাস্থলে গিয়ে দেখে কারের পিছনের সীটের নীচে এক যুবকের লাশ পড়ে রয়েছে। এ ব্যাপারে কারের ৩ আরোহীর কাছে জানতে চাইলে তারা অসংলগ্ন কথাবার্তা বলতে থাকলে এলাাবাসীর সন্দেহ হয়। তারা গাড়ী ছিনতাইকারী সন্দেহে ৩ যুবককে ধরে গণপিটুনী দেয়। পরে পুলিশে সোপর্দ করে।

এলাকার জামাল উদ্দিন নামে এ ব্যবসায়ী জানান, চালককে হত্যা করে ৩ যুবক কারটি ছিনতাই করে চালকের লাশ সাগরে ফেলে দিতে এ পথ দিয়ে যাচ্ছিল। তারা এলাকার লোকজনের কাছে স্বীকার করেছে। আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। ড্রাইভার নুরুল গনি শিমুল সীতাকুণ্ডের পৌরসদরস্থ পূর্ব আমিরাবাদ গ্রামের নুরল আলমের পুত্র।

সীতাকুণ্ড মাইক্রোবাস সমিতির সভাপতি বাবলু বলেন, ড্রাইভার নুরুল গনিকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমরা এই হত্যার তীব্র জানাই এবং অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.