হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

0

সিটি নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে মেরুদণ্ডের ব্যথা নিয়ে ভর্তি হয়েছেন ভারতের প্রখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার সঙ্গে রয়েছেন ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমো ও পুত্রবধূ মাদালসা শর্মা।

মিঠুন দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছেন। সম্প্রতি চিকিৎসা করাতে যুক্তরাষ্ট্রে গেলে ডাক্তারের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হন। এর আগেও ৬৬ বছর বয়সী এই অভিনেতা একই কারণে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

২০০৯ সালে ‘লাক’ সিনেমার একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় পিঠে ব্যথা পান মিঠুন। এরপর থেকেই প্রচণ্ড মেরুদণ্ডের ব্যথায় ভুগতে হচ্ছে তাকে। ২০১৬ সাল থেকে তিনি নিয়মিত চিকিৎসা নিচ্ছেন।

চলতি বছর ‘জিনিয়াস’ সিনেমার মধ্য দিয়ে মিঠুন চক্রবর্তীকে শেষবার বড় পর্দায় দেখা গেছে। আগামী বছর রাম গোপাল ভর্মা পরিচালিত একটি ভৌতিক সিনেমা নিয়ে তার পর্দায় হাজির হওয়ার কথা রয়েছে।

মিঠুনের আসল নাম গৌরাঙ্গ চক্রবর্তী। এখনও পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য ছবিগুলোর তালিকায় রয়েছে-‘ডিস্কো ড্যান্সার’, ‘হাম সে হ্যায় জামানা’, ‘গুলামি’, ‘বাদল’, ‘আম্মা’, ‘গুরু’, ‘গোলমাল থ্রি’, ‘অগ্নিপথ’, ‘বাঙালি বাবু’, ‘রাস্তা’, ‘নোবেল চোর’, ‘লে হালুয়া’ ইত্যাদি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.