হিরো ্আলমের হাতে নির্যানের শিকার তার স্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ এবার বহুল আলোচিত সমালোচিত হিরো আলমে বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ করেছেন খোদ তার স্ত্রী সমি। সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে হুট করেই ভাইরাল হওয়া একটি নাম আশরাফুল আলম ওরফে হিরো আলম। সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছে হিরো আলম। এবার আলচোনায় আসলেন হিরো আলম তার তার স্ত্রীকে নির্যাতনের অভিযোগে।

তার স্ত্রী সাবিহা আক্তার সুমি জানান, প্রায় দিনই আমাদের সংসারে ঝগড়া হতো। তিনি (হিরো আলম) আমাদের কোনো খোঁজ খবর রাখে না। সিনেমা আর অভিনয়ে ব্যস্ত থাকে। আমরা খেয়ে থাকি আর না খেয়ে থাকি তাতে কোনো মাথা ব্যথা তার যেন ছিল না।তিনি আরো জানান, হিরো আলম চলাফেরা করে উচ্চবিত্তের মতো বিলাসিতা করে। আলম আমাকে প্রায় প্রত্যেকদিনই নির্যাতন করে।

মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত ২টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে আলম তেরে ওঠে আমার ওপর। আমার গলা চেপে ধরে, শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করে।

সর্বশেষ অবস্থায় জানা যায়, হিরো আলমের স্ত্রী সাবিহা আক্তার সুমি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ক্যাজুয়ালটি বিভাগের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। এদিকে বিষয়টি নিয়ে হিরো আলমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোনে সংযোগ পাওয়া সম্ভন হয়নি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.