১৭ এপ্রিল চন্দনাইশ উপজেলার ২ কেন্দ্রে পুনঃনির্বাচন

0

চন্দনাইশ প্রতিনিধিঃ আগামী ১৭ এপ্রিল (বুধবার) চন্দনাইশে স্থগিত হওয়া দুই কেন্দ্রে পুনঃভোট গ্রহন করা হবে। গত ২৪ মার্চ চন্দনাইশ চন্দনাইশ উপজেলা নির্বাচনে ২টি কেন্দ্রে বিক্ষিপ্ত ঘটনায় ভোটগ্রহণ বন্ধ থাকে। আগামী ১৭ এপ্রিল ওই ২টি কেন্দ্রে পুননির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।

আজ মঙ্গলবার (১০ এপ্রিল) নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তারিখ আগামী ১৭ এপ্রিল চন্দনাইশ উপজেলা নির্বাচনে স্থগিত পূর্ব চন্দনাইশ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উত্তর বরকল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ দুটি কেন্দ্রের ৪ হাজার ৪০৯ জন ভোটার রয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়।

এদিকে গত ২৪ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী (দোয়াত-কলম) প্রতীকে ২২ হাজার ২৮১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীন পেয়েছেন ১৯ হাজার ৬৪৭ ভোট। ফলে ২ হাজার ৬৩৪ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবদুল জব্বার চৌধুরী। স্থগিত ২টি ভোট কেন্দ্রের মোট ভোট ৪ হাজার ৪০৯। আগামী ১৭ এপ্রিল এই ২ কেন্দ্রে অনুষ্ঠিত পুননির্বাচনে ফলাফলের উপর ভিত্তি করে উপজেলা চেয়ারম্যান কে হচ্ছেন তার জন্য আর অপেক্ষা করতে হবে এক সপ্তাহ।

এদিকে ৯ এপ্রিল আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান স্থগিতকৃত দুটি কেন্দ্রে নির্বাচনকালীন দায়িত্বপালনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পুলিং এজেন্ট, নির্বাচনে দায়িত্ব রত পুলিশ, দুই প্রার্থী, থানা অফিসার ইনচার্জ এর লিখিত ও মৌখিক বক্তব্য গ্রহণ করেন। যাহা নির্বাচন কমিশনের নির্দেশে তিনদিনের মধ্যে প্রতিবেদন দেয়ার কথা রয়েছে। তদন্তের একদিন পর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচনী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শেখ ফরিদ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.