২য় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া !

0

বিনোদন জগৎঃ ঐশ্বরিয়া রাই, বলিউডের সুন্দরী অভিনেত্রী। হলিউডেও সমান জনপ্রিয় এ বিশ্বসুন্দরী অভিনেত্রী। বিয়ের পর থেকেই সংসারে মনযোগী তিনি। ক্যারিয়ারে কিছুটা মন্দা হাওয়া লেগেছে। মেয়ে হওয়ার পর মুটিয়ে গিয়েছিলেন বেশ।

তবে নিজেকে নতুন করে তৈরি করে ফিরেছিলেন তিনি সিনেমায়। সেই সিনেমা খুব একটা সাফল্য পায়নি। কিন্তু পরিচালকরা তাকে নিয়ে ভাবছিলেন আরও নতুন কিছু প্রজেক্ট। এমনি সময়ে প্রকাশ হলো তার মা হওয়ার খবর। সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল অ্যাশের মা হওয়ার গুঞ্জন। আর গুঞ্জনের কারণ বচ্চন বাড়ির বউয়ের নতুন একটি ছবি।

সেই ছবিতে অ্যাশ ও অভিষেক দু’জনকেই দেখা যাচ্ছে। দোলের সময় পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে অ্যাশ ও অভি বেরিয়ে পড়েছিলেন গোয়ায়। সেখানকার একটি বিচে ছবিটি তোলা হয়েছে। ছবিতে নগ্ন পায়ে স্বামী অভিষেকের সঙ্গে হাত ধরে বিচে হাঁটতে দেখা যাচ্ছে রাই সুন্দরীকে।

ছবিতে অ্যাশকে একটু মোটা লাগছে। বিশেষ করে তার পেট যেন একটু ফোলা মনে হচ্ছে। নেটিজেনদের চোখে বিষয়টি এড়ায়নি। তারপরই প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়ে জলের স্রোতের মতো। তবে ঐশ্বরিয়ার মা হওয়ার ব্যাপারে বচ্চন পরিবারের পক্ষ থেকে কিছু বলা হয়নি।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া রাই। বিয়ের দীর্ঘ পাঁচ বছর পর তাদের ঘরে জন্ম নেয় মেয়ে আরাধ্য।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.