এখন দিনের বেলাতেই হবে ভোট ডাকাতিঃ মেনন

0

সিটি নিউজ ডেস্কঃ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, এখন দিনের বেলাতেই হবে ভোট ডাকাতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ স্বাক্ষরিত নৌকা প্রতীকের মনোনয়ন দেন, কিন্তু সেই দল নৌকায় ভোট দেয় না। যে দল নিজেদের দলের প্রতীকে ভোট দেয় না তারা তাদের মা-বাবাকেও বিশ্বাস করে না।’ তিনি আরও বলেন, ‘উপজেলা নির্বাচনে এবার রাতের বেলায় ভোট হবে না। এখন দিনের বেলাতেই হবে ভোট ডাকাতি।

আজ বুধবার (৬ মার্চ) দুপুরে বরিশাল নগরীর কালীবাড়ি রোডে রজনীগন্ধা কমিউনিটি সেন্টারে রাশেদ খান মেনন এমপি ও তার স্ত্রী লুৎফুন্নেছা বিউটি এমপিকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, এখন অনেক স্থানে বিনা ভোটে চেয়ারম্যান প্রার্থীরা বিজয় হচ্ছেন। এ ধরনের নির্বাচন দেশের জন্য সুখবর বয়ে আনবে না।’ তিনি আরও বলেন, ‘আমি জাতীয় সংসদে বলেছি আমরা আসন্ন উপজেলা নির্বাচন অংশ নেবো, সেই নির্বাচনে আওয়ামী লীগকে পরিবেশ সৃষ্টি করতে হবে।

বরিশাল জেলা ওয়ার্কাস পার্টির পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ওয়াকার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু। বক্তব্য রাখেন লুৎফুন্নেছা, কেন্দ্রীয় ওয়াকার্স পার্টি নেতা আব্দুর খালেক, জেলা ওয়ার্কার্স পাটি সাধারণ সম্পাদক অ্যাড. শেখ মো. টিপু সুলতান, স্থানীয় নেতা অধ্যাপক বিশ্বজিৎ বাড়ৈসহ অন্যান্যরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.