এফ আর টাওয়ার অবৈধভাবে নির্মাণ করা হয়েছিলঃ তথ্যমন্ত্রীর

0

সিটি নিউজ ডেস্কঃ  তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বনানীতে যে ভবনে আগুন লেগেছিলো সেই ভবন অবৈধভাবে ক্ষমতা ব্যাবহার করে নির্মাণ করেছিলেন বিএনপির নেতা। তিনি গ্রেপ্তার হয়েছেন। এখন বিএনপির নেতা মির্জা ফখরুল এবং রিজভী কি বলবেন। তাকে কি দল থেকে বহিষ্কার করবেন।

একটি দায়িত্বশীল রাজনৈতিক দল হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। উপর দিকে ঢিল মারলে নিজের গায়ে পড়ে। বিএনপি আসলে উপর দিকে ঢিল মেরেছিলো এখন তাদের গায়েই পড়েছে। তিনি রাজধানীর বনানীর আলোচিত এফআর টাওয়ারের মালিককে বিএনপি থেকে বহিষ্কারের পরামর্শ দিয়েছেন

আজ রবিবার (৩১ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঐক্যফ্রন্টের সমালোচনা করে আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে। ভারতের প্রধানমন্ত্রী, পাকিস্তানের প্রধানমন্ত্রী, জাতিসংঘের মহাসচিব, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রসংশা করছেন। কিন্তু বিএনপি আর ড. কামালের জাতীয় ঐক্যফ্রন্ট প্রসংশা করতে পারে না। বনানীতে আগুন লাগলো, পুরোনো ঢাকায় আগুন লাগলো আর তারা বললো দেশে গণতন্ত্র নেই বলে আগুন লেগেছে। তারা বলছে সরকার আগুন নেভানোর সামগ্রী না কিনে সমরাস্ত্র কিনছে। বিএনপি কাছে প্রশ্ন তাহলে কি তারা আমাদের সেনাবাহিনী দুর্বল করে রাখতে চায়।

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফায়ার স্টেশন এবং ফায়ার সার্ভিসের জনবল দ্বিগুন হয়েছে। কিছু দিন পর এই ফায়াস স্টেশন ও জনবল তিনগুণ হবে। এরপরও তারা বলছে সরকার সমরাস্ত্র কিনছে। তার মানে বিএনপির কথায় সমরাস্ত্র কেনা যাবে না, সেনা বাহিনীকে দুর্বল করে রাখতে হবে।

সারাহ বেগম কবরীর সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিকুল আলম, ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.