এবার টলিউডে হিরো আলম

0

বিনোদন জগৎ :: খুব অল্প সময়েই দেশব্যাপী পরিচিতি পেয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তার বানানো প্রতিটি ভিডিওই কমেডি টাইপের। সেগুলোর মধ্যে কয়েকটি মিউজিক ভিডিও রয়েছে। ভিডিওগুলো দেখে কিছু দর্শক হাসি ঠাট্টা করলেও, একটা শ্রেণির ভালোবাসা ঠিকই পেয়েছেন এই স্বঘোষিত হিরো।

তবে হিরো আলমক এখন শুধু বাংলাদেশের নয় আন্তর্জাতিক তারকায় পরিণত হয়েছেন। ব্যতিক্রমী অভিনয় ও অঙ্গভঙ্গি দিয়ে দর্শককে আনন্দ দেয়ার যে গুণ তার মধ্যে আছে, সেটাকে পুঁজি করে ইতিমধ্যেই তিনি ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে করে ফেলেছেন। ছবিতে হিরো আলমের অভিনয় বেশ প্রশংসিতও হয়েছে।

সেই হিরো আলমই সম্প্রতি ডাক পান বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড থেকে। সেখানকার পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য গত ৮ আগস্ট তিনি চুক্তিবদ্ধ হন।

আগামী ডিসেম্বর থেকে ভারতের রাঁচি শহরে এটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সেই ছবিতে মূক ও বধিরের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের হিরো আলমকে।

কিন্তু এগুলো সবই পুরনো খবর। নতুন খবর হচ্ছে, বলিউডের পরে এবার কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউড থেকেও আমন্ত্রণ পেয়েছেন হিরো আলম। ‘পাখি দ্য ভাইরাস’ নামের একটি ছবিতে অভিনয় করছেন তিনি। বৃহস্পতিবার সেই ছবির একটি আইটেম গানের শুটিংও শেষ করেছেন। যার জন্য বর্তমানে কলকাতায় রয়েছেন তিনি।

এ ব্যাপারে হিরো আলম বলেন, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করেই ছবির গল্প তৈরি করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত আইটেম গানের শুটিং করেছি। কলকাতার মানুষজন আমাকে এখানে অনেক সমাদর করছে।

সিদ্ধার্থ ব্যানার্জির পরিচালনায় ‘পাখি দ্য ভাইরাস’ ছবিতে হিরো আলমের বিপরীতে অভিনয় করবেন কলকাতার নায়িকা প্রিয়াংকা সিং। আরও আছেন পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও বাংলাদেশের টাইগার রাজিব। ২০১৯ সালের জানুয়ারিতে এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.