ক্যাটরিনার আত্মপ্রকাশ ৬৮ তম কান উৎসবে

0

সিটি বিনোদন : ১৩ মে বুধবার পর্দা উন্মোচন হয়েছে ৬৮ তম কান চলচ্চিত্র উৎসবের। ১৯৪৬ সাল থেকে প্রতি বছর এই উৎসব পালিত হয়ে আসছে। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব কান।

তাই এ উৎসবকে ঘিরে গ্ল্যামগার্লদের আসর বসে দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে। প্রতিবারের ন্যায় এবারো বলিউডের গ্ল্যামগার্লদের রূপের ছটায় সম্মোহিত হচ্ছে কানের লালগালিচা।

কান চলচ্চিত্র উৎসবে আত্মপ্রকাশ করলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ল’রিয়েল কসমেটিকসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে আন্তার্জাতিক কান চলচ্চিত্র উত্সবে রেড কার্পেটে পা রাখার ব্যাপারটি এবং হোটেল মার্টিনেজে সাংবাদিক সম্মেলনের ছবি নিজেই টুইট করেছেন ক্যাট ।

সাদা-কালো গাউনে প্রথম দিন কানে দেখা গেছে ক্যাটরিনাকে। নজর কেড়েছে তার লাল চুল। টুইটারে ক্যাটরিনা না থাকলেও শুধুমাত্র কান চলচ্চিত্র উৎসব চলাকালীন ভক্তদের আপডেট দিতেই টুইটার অ্যাকাউন্ড ব্যবহার করছেন ক্যাটরিনা। আর সেখানেই মঙ্গলবার থেকে আপডেট দিয়ে চলেছেন উচ্ছ্বসিত এ বলিউড বার্বি ডল।

ল’রিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ক্যাটের এই বছরই কানে আত্মপ্রকাশ হলেও এই নিয়ে টানা ৫ বছর কানে দেখা যাবে সোনম কাপুরকে। গত ১৪ বছরের মতো এবারও দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

২০১২ সালে গ্যাংস অফ ওয়াসিপুর সিনেমার প্রিমিয়ারের পর এই বছর ম্যাসন সিনেমার প্রিমিয়ার উপলক্ষে কানে দেখা যাবে রিচা চাড্ডাকে।

এদিকে ফেডারেসন অব ইন্ডিয়া চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র আমন্ত্রনে এ উৎসবে হাজির হয়েছেন বলিউড সেনসেশন মল্লিকা শেরাওয়াত।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.