খালেদা গণতন্ত্রের প্রতীক তাকে মুক্তি দিনঃ মির্জা ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ বেগম খালেদা জিয়া গণতন্ত্রের প্রতীক, তিনি বাংলাদেশের গণতন্ত্রকে রক্ষা করতে পারবেন। এখনো সময় আছে, খালেদা জিয়াকে মুক্তি দিন। কথাগুলো বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন।

আজ বুধবার (২০ মার্চ) দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে নিচে কেরাণীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন আয়োজিত গণঅনশনে তিনি এসব কথা বলেন।

এরআগে দুপুর ১২টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ গণঅনশন শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত অনশন চলে।

অনশনে মির্জা ফখরুল বলেন, আমি গতকাল কোর্টে গিয়েছিলাম। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার একটি মিথ্যা মামলার কাজ চলছে ছোট অন্ধকার প্রকোষ্ঠে! আমি সেখানে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমি বলে বোঝাতে পারবো না। কারণ আমি এমন খালেদা জিয়াকে কখনো দেখিনি। তিনি এতো অসুস্থ যে, উনি মাথা সোজা করে বসতে পারছেন না! তার সমস্ত শরীরে যন্ত্রণা ও ব্যথা। তিনি কিছুই খেতে পারছেন না। আর কিছু খেলেও সেটা থাকছে না।

খালেদা জিয়াকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে বলে মন্তব্য করে মির্জা ফখরুল।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আজকে আর বসে থাকবার সুযোগ নেই। এটা (অনশন) কোনো ছোট অনুষ্ঠান নয়। এটা একটা বড় আন্দোলন। এটাকে সামনে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। কারণ এটা ছোটখাটো সংগ্রাম ও লড়াই নয়। এটা হচ্ছে, আমাদের অস্তিত্বের লড়াই। অনেকেই বলেন, এ সংকট বিএনপির। কিন্তু না। এটা সমস্ত জাতির সংকট।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.