চট্টগ্রামের ১৪ উপজেলায় ব্যালট পেপার পৌঁছেছে

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রামের ১৪ উপজেলায় পৌছেছে নির্বাচনী সরঞ্জামসহ ব্যালট পেপার। চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান জানান, ভোট গ্রহণের সরঞ্জাম হিসেবে ব্যালট পেপার, স্ট্যাম্প প্যাড, দাপ্তরিক সিল, মার্কিং সিল, ব্রাস সিল, মোমবাতি, চার্জলাইট, মার্কার কলমসহ নানা সামগ্রী ৯ ডিসেম্বর চট্টগ্রামে এসে পৌছায়। তবে ব্যালট পেপার পেয়েছি গতকাল বৃহস্পতিবার।তবে আসলাম চৌধুরীর মামলা জটিলতার কারণে চট্টগ্রাম- ৪ আসনে ব্যালট পেপার পৌঁছাবে শুক্রবার।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) এম.এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হল থেকে মালামাল সামগ্রী নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং প্রিজাইডিং অফিসারের নেতৃত্বে স্ব স্ব উপজেলায় নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত প্রায় ৩৬ হাজার কর্মকর্তার প্রশিক্ষণ শেষ হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এম.এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে পরিদর্শন শেষে রিটার্নিং অফিসার ও বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান বলেন, ১৬টি আসনের মধ্যে একটি ইভিএম এবং হাইকোর্টে নির্দেশনা থাকার কারণে চট্টগ্রাম ৪ আসন বাদে বাকি ১৪টি উপজেলার ব্যালট পেপার চলে এসেছে। সেগুলো আমরা নিজ নিজ উপজেলায় পাঠিয়ে দিয়েছি। নির্বাচনকে মানুষ উৎসবমূখর পরিবেশ দেখছে। আগামী ৩০ তারিখে অবাধ একটি নির্বাচন হবে এটিই আমরা আশা করছি।

এবার চট্টগ্রামে মোট ভোটার সংখ্যা ৫৬ লাখ ৩৭ হাজার ৪৬১ জন। এর মধ্যে পুরুষ ২৯ লাখ ১২ হাজার ৭২ ও মহিলা ২৭ লাখ ২৫ হাজার ৩৮৯ জন। ভোট হবে ১ হাজার ৮৯৯ কেন্দ্রের ১০ হাজার ৬৯২ বুথে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.