চট্টগ্রামে ২৬টি স্বর্ণের বারসহ ৬জনকে আটক

0

সিটিনিউজবিডি :  চট্টগ্রাম পাঁচলাইশ থানার ফরেস্ট গেট এলাকা থেকে ২৬টি স্বর্ণের বারসহ ৬জনকে আটক করেছে পুলিশ। এসময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে তিনটার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. নিজাম উদ্দিন (২৬), কায়ছার বিন ইউসুফ (২৪), বাহাদুর (৩০), মো. হাছান (৩২), মোহাম্মদ শাহজাহান ওরফে বাবুল (২১) ও শফিউল অাজম (২৪)।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ জানান, হাটহাজারীর বাসিন্দা দুবাই প্রবাসী শফিউল আজম সকাল ১০ টায় দুবাই থেকে চট্টগ্রাম বিমান বন্দরে নামেন। এরপর শফিউল নিজের বাসায় না গিয়ে হিলভিউ এলাকার একটি বাসায় গিয়ে বৈঠক করেন। সেখান থেকে একটি প্রাইভেটকারে করে শফিউলসহ তিনজন এবং অন্যজনরা অপর একটি সিএনজি করে ফরেস্ট গেটে আসেন। সেখান থেকে স্বর্ণের বারগুলো দুই ভাগ করে নির্দিষ্ট গন্তব্যে নিয়ে যাচ্ছিল তারা।

ওসি আরো জানান, এসময় বিদেশ থেকে আনা স্বর্ণের বার পাচার করার সময় তাদের হাতেনাতে আটক করে পুলিশ। এদের মধ্যে শফিউল আজমের হাত ব্যাগ থেকে ৮টি এবং সিএনজি টেক্সির যাত্রী শাহাজাহন ওরফে বাবুলের পরনের বেল্টে বিশেষভাবে লুকানো অবস্থায় ১৮টি স্বর্ণের বার জব্দ করা হয়। তাদের বহনকারী প্রাইভেটকারটিও জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় এক কোটি চার লাখ টাকা। এবিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

ওসি আরো বলেন, ‘প্রথম দিকে আটকের পর দুবাই ফেরত শফিউল আলম নিজের পরিচয় গোপন করার চেষ্টা করেন। এরপরও তার পরিচয় আমরা নিশ্চিত হয়েছি। আটক শাহজাহান ওরফে বাবুলকে নিয়ে হিলভিউ এলাকায় অভিযান চালানো হচ্ছে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.