চট্টগ্রাম উন্নয়নে মন্ত্রীদের কাছে সহযোগিতা চাইলে মেয়র

0

কারেন্ট টাইমসঃ   চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম উন্নয়নে সকল মন্ত্রীদের একান্ত সহযোগীতা চাইলেন।

আজ রবিবার (১৩ জানুয়ারী) বাংলাদেশ সচিবালয়ে বাংলাদেশ সরকারের নবগঠিত মন্ত্রী সভার মন্ত্রীদের সাথে দেখা করে চট্টগ্রাম নগর উন্নয়নে মন্ত্রীদের কাছে এ সহযোগীতা চাইলেন।

মেয়ল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য মন্ত্রী ড. মোহাম্মদ হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শিক্ষা উপ মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেয়র মন্ত্রীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সাক্ষাতকালে মেয়র চট্টগ্রাম নগর উন্নয়নে গৃহীত প্রকল্প বাস্তবায়ন ও বিরাজমান সমস্যাদি সম্পর্কে মন্ত্রীদের অবহিত করেন। তিনি এ ব্যাপারে তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক উপ কমিটির সদস্য নিয়াজ মোরশেদ এলিট, মিরসরাই উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য হাজী বেলাল আহমেদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.