চট্টগ্রাম ওয়াসা বোর্ডের ৪৭তম সভা অনুষ্ঠিত

0

সিটি নিউজ,চট্টগ্রাম : চট্টগ্রাম ওয়াসা বোর্ডের ৪৭তম সভা সকাল ১১ টায় চট্টগ্রাম ওয়াসা বোর্ডরুমে ৭ জুলাই শনিবার ওয়াসা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডঃ প্রকৌশলী এস এম নজরুল ইসলাম এফ-১৪৩১ মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় দশটি আলোচ্য সূচীর মধ্যে ৪৬তম সাধারণ সভার কার্যবিবরনী নিশ্চিত করন, চট্টগ্রাম ওয়াসা বোর্ড সভার সিদ্ধান্তসমুহের অগ্রগতির প্রতিবেদন, আয়-ব্যয় সম্পর্কে প্রতিবেদন,প্রধান রাজস্ব কর্মকর্তার কার্যক্রমের প্রতিবেদন, প্রকল্পের কাজের অগ্রগতির প্রতিবেদন, বাৎসরিক মেরামত ও রক্ষনাবেক্ষন কাজের রেইট সিডিউল হালনাগাদকরন, চট্টগ্রাম ওয়াসার ২০১৫-২০১৬ আর্থিক সালের বার্ষিক চূড়ান্ত অডিট রিপোর্ট অনুমোদন, চট্টগ্রাম ওয়াসা দামপাড়াস্থ প্রধান অফিস ভবন কম্পাউন্ডের অভ্যন্তরে ২০তলা বহুতল ভবন নির্মান কাজের প্রথম পর্যায়ে ভবনের ফাউন্ডেশান এবং দুইটি বেজমেন্ট সহ তিনতলা পর্যন্ত ভবন নির্মান কাজের দরপত্র মূল্যায়ন কমিটির সুপারিশ আনুমোদন ও ব্যবস্থাপনা পরিচালকের প্রদত্ত ক্ষমতায় সম্পাদিত কাজে অর্থ বরাদ্দের বিষয় অবহিতকরনসহ বিভিন্ন বিষয়াদি আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

এছাড়া হালিশহরে চট্টগ্রাম ওয়াসার পানিতে কোন জীবানু না পাওয়ায় সন্তোষ প্রকাশ করা হয় এবং পানির মান যেন অক্ষুন্ন থাকে সে ব্যপারে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়। যে সব বাড়ির রিজার্ভারের পানিতে জীবানু পাওয়া যায় তাদের অতি সত্ত্বর রিজার্ভার পরিস্কার করার পরামর্শ দেওয়া হয়। উক্ত সভায় চট্টগ্রাম ওয়াসা বোর্ডের সম্মানিত সদস্য জনাব মোঃ জহুরুল আলম, জনাব শওকত হোসেন এফসিএ ,জনাব এ,এফ,এম কবির মানিক , বেগম আবিদা আজাদ, জনাব এ,এম আনোয়ারুল কবির, জনাব তপন চক্রবর্তী ,জনাব জাফর আহমেদ সাদেক ও চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ,কে,এম ফজলুল্লাহ উপস্থিত ছিলেন। চট্টগ্রাম ওয়াসার উপ-ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন/প্রকৌশল/অর্থ),সচিব, বানিজ্যিক ব্যবস্থাপক, প্রধান প্রকৌশলীসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থেকে সভার কার্যক্রমে সহযোগিতা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.