চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের শোক

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সাবেক সভাপতি বর্ষিয়ান সাংবাদিক মো. ইউসুফ আর নেই (ইন্না…রাজিউন)। গতকাল রোববার নগরীর আলকরণের নিজ বাসায় বার্ধ্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল সোমবার সকাল ১০টায় শ্রদ্ধা জানানোর জন্য বর্ষিয়ান এ সাংবাদিকের মরদেহ চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আনা হবে। সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর পর সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম পুরাতন রেল স্টেশনস্থ চৈতন্যগলি কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

বর্ষিয়ান সাংবাদিক মো. ইউসুফ মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যরা। এক শোকবার্তায় সিইউজের সভাপতি ও সাধারণ সম্পাদক শোকাহত পরিবারের প্রতি সমবেধনা জানিয়েছে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

প্রসঙ্গত, বর্ষিয়ান সাংবাদিক মো. ইউসুফ দৈনিক আজাদী পত্রিকায় দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পর্যায়ক্রমে তিনি দৈনিক আজাদী, সংবাদ ও জনপথ পত্রিকায় দীর্ঘ সময় সুনামের সঙ্গে সাংবাদিকতা করেছেন। তিনি চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি প্রগতিশীল রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি ছাত্র ইউনিয়ন, খেলাঘর চট্টগ্রামের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

অন্যদিকে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের নাছির উদ্দিন চৌধুরীর মা রোববার ইন্তেকাল করেছেন। সাংবাদিক নাছিরের মায়ের মৃত্যুতে শোক ও সমাবেধনা জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যরা।

অপরদিকে সিইউজের সদস্য পূর্বকোণ পত্রিকার সাংবাদিক সাহিদ হাসানের নবজাতকের মৃত্যুতেও শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটির সদস্যরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.