চট্টগ্রাম-৮ আসনে আ’লীগের প্রার্থীর দাবিতে মানববন্ধন

0

সিটি নিউজঃ  চট্টগ্রাম -৮ (চান্দগাঁও- বোয়ালখালী) আসনে জনবিচ্ছিন্ন জাসদ নেতা মঈনুদ্দিন খান বাদলকে নৌকা প্রতীকে প্রার্থী ঘোষণার প্রতিবাদে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে চান্দগাঁও-বোয়ালখালীর ভোটাররা মানব বন্ধন করেছেন।

আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মানব বন্ধনে ওই এলাকার ভোটাররা অভিযোগ করেন বিগত দশ বছরে জাসদের একাংশের নেতা মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য থাকাকালে এলাকার মানুষের কোন খোঁজ খবর রাখেননি এবং উন্নয়নের কোন কাজও করেননি। পরপর দু’বার আওয়ামী লীগের উপর ভর করে মঈনুদ্দিন খান বাদল সংসদ সদস্য হলেও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ তৃণমূলের নেতাকর্মীদের কোন খোঁজ খবর নেননি।

বক্তরা বলেন, টকশোতে শেখ হাসিনার গুণগান গেয়ে নিজের পদ ধরে রেখে তিনি আবারও সংসদ সদস্য হতে আওয়ামী লীগের টিকেট নিয়েছেন। জনবিচ্ছিন্ন এই জাসদ নেতার জন্য আওয়ামী লীগের নেতা কর্মীরা জনগণের কাছে গেলে ভোটাররা গনপিটুনি দিতে পারে বলে মন্তব্য করেছেন অনেকে মানব বন্ধনে।

মানববন্ধনে বক্তব্য রাখেন চান্দগাঁও ওয়ার্ড যুবলীগ নেতা হুমায়ুন কবির, ছাত্রলীগ নেতা ফারুক ইসলাম, মোজাম্মেল, মনির, কামাল, ইয়াকুব, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ওয়াহিদুল আলম, শুভ দাশ, ফরমান, আহমদ জনি, মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক রবিউল হোসেন সুমন, কার্য নিবাহী সদস্য আতিকুল হাকিম, রাফিদুল আবরার, চৌধুরী, গিয়াস উদ্দিন তালুকদার আদর, ইকবাল হোসেন, সাজ্জাদুল ইসলাম, আহনাফ কবির পাপন প্রমুখ।

বক্তরা বলেন চট্টগ্রাম-৮ আসনে আ’লীগের যোগ্য ও দক্ষ নেতা থাকতে জনবিচ্ছিন্ন জাসদ নেতাকে নৌকা প্রতীক বাতিল করতে হবে। অবিলম্বে বিতর্কিত জাসদ প্রার্থী বাতিল করে যোগ্য আওয়ামী লীগ নেতা ঘোষণা না করলে আওয়ামী লীগের নেতা কর্মীরা বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.