চন্দনাইশে তুচ্ছ ঘটনায় ১ মহিলাকে কুপিয়ে জখম

0

চন্দনাইশ প্রতিনিধিঃ  উপজেলার হাশিমপুর খান বটতল অলিরপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৬ সন্তানের জননী ইয়াছমিন আকতার (৩৪) কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় ইয়াছমিন আকতারকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।
রবিবার সন্ধ্যায় উপজেলার হাশিমপুর খান বটতল অলিরপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে ইয়াছমিনের স্বামী সোনা মিয়া বাদী হয়ে চন্দনাইশ থানায় গতকাল ১৮ ফেব্রুয়ারি হামলার সাথে জড়িতদেরকে আসামী করে একটি মামলা দায়ের করেন বলে জানায়।

থানায় দায়েরকৃত এজাহারে জানা যায়, আহত ইয়াছমিনদের বাড়ির সামনে দিয়ে ইউনিয়ন পরিষদের অর্থায়নে ব্রিক সলিন সড়ক মেরামতের কাজ চলছিল। মামলার আসামীগণ তা সমাজের লোকজনের সাথে দেখার জন্য সোনা মিয়াকে ডাকতে বাড়িতে যান। এসময় ইয়াছমিন তার স্বামী বাড়িতে নেই বলে জানায়। এতে আসামীগণ উত্তেজিত হয়ে ইয়াছমিনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

পরে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে চন্দনাইশ ও পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেশব চক্রবর্ত্তী এ ঘটনায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.