জোটগত নয় দলীয়ভাবে মনোনয়ন দেওয়া হচ্ছেঃ ড. কামাল

0

সিটি নিউজ ডেস্কঃ  জোটগতভাবে মনোনয়ন না দিয়ে দলীয়ভাবে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত ‍নিয়েছেন  জাতীয় ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন একথা বলেন। তিনি বলেছেন, সময় স্বল্পতার কারণে এখন জোটগতভাবে মনোনয়ন দেওয়া হচ্ছে না।

আজ মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কামাল হোসেনের বেইলি রোডের বাসায় একান্ত বৈঠক করেন। বৈঠক শেষে কামাল হোসেন সাংবাদিকদের কাছে মনোনয়নের বিষয়ে কথা বলেন।

বৈঠক শেষে নিজ দলের মনোনয়নের ব্যাপারে ড. কামাল বলেন, এটা জোটগতভাবে হচ্ছে না। আলাদা আলাদা হচ্ছে। পরে বসে এগুলোকে সমন্বয় করা যাবে। সময় স্বল্পতার জন্য এখন দলীয়ভাবে হচ্ছে। তবে প্রার্থিতা প্রত্যাহারের আগেই সব ঠিক হয়ে যাবে।

নির্বাচন কমিশন ছয়টি আসনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে। আর ইভিএম নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট শুরু থেকেই আপত্তি জানিয়ে আসছে। এ ব্যাপারে ঐক্যফ্রন্ট মেনে নিচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, না মেনে নিলে কি করা যাবে? নির্বাচন তো এ কারণে আমরা বাদ দেব না। ইভিএম নিয়ে তাদের প্রতিবাদ থাকবে বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, আমরা গণফোরাম ৩০-৪০টি আসন চেয়েছি। তার মধ্যে ঢাকাতে দুটি আসন থাকতে হবে। তবে কোন দুটি আসন সেটি নিশ্চিত করেননি ড. কামাল হোসেন।

জাতীয় ঐক্যফ্রন্টের এই শীর্ষ নেতা বলেন, ওরা আমাকে ধ্বংস করবে, করুক। আমি লড়াইয়ে নেমেছি, এ লড়াই চালিয়ে যাব। তবে কাদের উদ্দেশ্যে ড.কামাল এই কথা বলেন সেটাও পরিস্কার করেননি।

ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, ঐক্যফ্রন্টের সঙ্গে আসন বণ্টন নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে। আমরা ঐক্যবদ্ধ রয়েছি। ঐক্যবদ্ধভাবেই আগামী নির্বাচনে লড়ব।

 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.