ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন ”পাতানো নির্বাচন”

0

চট্টগ্রাম অফিস  :     আন্তঃজিলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনকে ‘পাতানো নির্বাচন’ উল্লেখ করে সেই নির্বাচন বাতিলের দাবি জানিয়েছে সংগঠনটির একাংশ।  মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে সংগ্রাম পরিষদের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আন্তঃজিলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতি সংগ্রাম পরিষদের উপদেষ্টা আজাদ দোভাষ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আন্তঃজিলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতি চট্টগ্রামে ট্রাক ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের একমাত্র প্রতিনিধিত্বকারী সংগঠন। একটি কুচক্রিমহল দীর্ঘ ১৭ বছর সংগঠনটির কোন নির্বাচন দেয়নি।  সকল সদস্যদের দাবিতে শেষ পর্যন্ত তারা নির্বাচন দিতে বাধ্য হয়। কিন্তু সেখানেও ষড়যন্ত্র করেছে তারা।  কুচক্রিমহলটি ১০৫২ জন সদস্যের মধ্যে মাত্র ৩২৬ জনকে ভোটার ঘোষণা করে আজকে (২৫ আগস্ট) নির্বাচন ঘোষণা করে।

আজাদ দোভাষ বলেন, নির্বাচন আমাদের দাবি হলেও তাদের ষড়যন্ত্রের কারণে আমরা নির্বাচনে অংশগ্রহণ করতে পারিনি।  কারণ তারা পাতানো নির্বাচন করে তাদের পছন্দের ব্যক্তিদেরকে কমিটির গুরুত্বপূর্ণ পদে নির্বাচন করার পরিকল্পনা গ্রহণ করেছিল।  ষড়যন্ত্রের খবর জেনে আমরা নির্বাচন প্রত্যাখান করেছি।

নির্বাচনটিকে পাতানো উল্লেখ করে অবিলম্বে নির্বাচন বাতিলের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোহাম্মদ চাঁন্দু মিয়া, এস চক্রবর্তী বাবুল, শহিদ উল্লাহ ভূইয়া, শিব্বির আহমেদ ওসমান, জসিম উদ্দিন হায়দার, আরিফ উল্লাহ, দেলোয়ার হোসাইন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.