ডাক্তারের অবহেলায় যেন কোনো রোগীর মৃত্যু না হয়: রাষ্ট্রপতি

0

সিচিনিউজ ডেস্ক:: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, চিকিৎসা সেবায় চিকিৎসকদের আরও মানবিক ও যত্নবান হতে হবে। ডাক্তারের অবহেলায় যেন কোনো রোগীর মৃত্যু না হয়।

বুধবার দুপুরে কিশোরগঞ্জের করিমগঞ্জে নিজের নামে প্রতিষ্ঠিত ‘প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে’ তাকে দেয়া সংবর্ধনা ও ‘আবদুল কাদির মোল্লা আবাসিক হলের ভিত্তিপ্রস্তর স্থাপন’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রপতি এসব কথা বলেন।

মেডিকেল কলেজের শিক্ষা ও পারিপার্শিক পরিবেশ সুন্দর রাখার আহ্বান জানিয়ে আবদুল হামিদ আরও বলেন, এমন মানসিকতা নিয়ে চিকিৎসা কার্যক্রম চালাতে হবে- যেন আমার নামে প্রতিষ্ঠিত এ মেডিকেল কলেজ থেকে পাস করা ডাক্তারদের কেউ ‘মানুষ মারার ডাক্তার’ বলতে না পারে।

মেডিকেল কলেজের চেয়ারম্যান ও রাষ্ট্রপতির স্ত্রী রাশেদা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী আবদুল কাদের মোল্লা।

এ সময় কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ, ন, ম নওশাদ খান, পরিচালক রাসেল আহমেদ তুহিন, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদসহ সামরিক-বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.