দেশের ইতিহাসে একটি উল্লেখযোগ্য নির্বাচনঃ নওফেল

0

কারেন্ট টাইমসঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ৯ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান নওফেল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের ইতিহাসে একটি উল্লেখযোগ্য নির্বাচন। কারণ এই প্রথম একটি রাজনৈতিক সরকারের অধীনে সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধভাবে নির্বাচনে অংশগ্রহণ করেছে। অর্থাৎ প্রাথমিকভাবে সবার আস্থা ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে একটি সুষ্ঠু নির্বাচন সম্ভব। এ কারণে সবাই নির্বাচনে এসছেন।

আজ সোমবার (৩১ ডিসেম্বর) চট্টগ্রাম-৯ নগরের কেসিদে রোড় এলাকায় নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের নওফেল এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণা যখন শুরু হলো- আমরা দেখলাম অত্যন্ত সুপরিকল্পিতভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য কিছু কিছু রাজনৈতিক দল তাদের ফ্রন্টের মাধ্যমে প্রচারণা থেকে ইচ্ছাকৃতভাবে নিজেদের বিরত রেখেছে। তখন সাধারণ মানুষের সঙ্গে আমাদের মনেও প্রশ্ন জাগলো- তারা কেনো নিজেদের নির্বাচনী প্রচারণা থেকে বিরত রাখছে?

নওফেল বলেন, এর মাধ্যমে তারা দেখাতে চেয়েছিলো- নির্বাচনী প্রচারণায় আমরা তাদের সুযোগ দিচ্ছি না। তাদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি নেই। কিন্তু লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির কথা বলতে বলতে শেষ পর্যন্ত তারা নিজেরাই সহিংসতা করলেন। সারাদেশে ৯জন মানুষকে হত্যা করলেন। অর্থাং যারা লেভেল প্লেয়িং ফিল্ড চান, তারা ডেথ প্লেয়িই ফিল্ডই চেয়েছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.