দোহাজারীতে ক্রিকেট খেলা নিয়ে মারামারি আহত-২ 

0

চন্দনাইশ প্রতিনিধিঃ  চন্দনাইশ উপজেলার দোহাজারী জামিজুরী বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২ শিক্ষার্থীকে মারধর করেছে প্রতিপক্ষরা।

আজ সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে জামিজুরী জামিলুর রহমান কারিগরী স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র আমজাদ হোসেন (১৫) ক্লাস শেষে বাড়ি ফেরার পথে কলেজের সামনে প্রতিপক্ষরা পূর্ব শত্রুতার জের ধরে হকিস্টিক, স্টাম্প ও লাঠি দিয়ে মারধর করে গুরুতর আহত করে।

তার শোর-চিৎকারে কলেজে থাকা শিক্ষক- শিক্ষার্থীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে তার পিতা কমল মিয়া মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

উল্লেখ্য যে, গত ১৫ ফেব্রুয়ারি দুপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২ গ্রুপে বিভক্ত হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেই ঘটনার জের ধরে জামিজুরী জামিলুর রহমান কারিগরী স্কুল এন্ড কলেজের সামনে বসে থাকা কয়েকজন শিক্ষার্থীর সাথে কথা কাটাকাটি হয়। এ সময় প্রতিপক্ষ হামলাকারীরা ১ম বর্ষের ছাত্র নিরবকে মারধর করে গুরুতর আহত করে।

বিষয়টি স্থানীয় পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিলে স্থানীয়ভাবে মীমাংসার কথা বলায় মামলা হিসেবে রজু হযনি। ফলে, সে ঘটনার জের ধরে আজ সোমবার দুপুরে পুনরায় অতর্কিত হামলায় অপর শিক্ষার্থী আমজাদ আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান এবং হামলাকারীদের তল্লাশী চালান বলে জানা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.