নজরুল ইসলাম চৌধুরী পক্ষে বরকলে গনসংযোগ

0

চন্দনাইশ,সিটি নিউজ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১৪ আসন চন্দনাইশ-সাতকানিয়া আংশিক বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত সংসদ সদস্য নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী পক্ষে বরকল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরফাত রহমান রাশেদের নেতৃত্বে বিশাল মিছিল ও গনসংযোগ করা হয়েছে।

রবিবার ২৩ ডিসেম্বর মিছিল ও গনসংযোগে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা দিদারুল আলম চৌধুরী,চন্দনাইশ উপজেলা যুবলীগের সংগঠক যুবরাজ ইয়াছিন আরফাত চৌধুরী।চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাহেদ চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন আবু ইউচুপ (শিহাব) সমাজসেবক দিদারুর রশীদ কাজেমী,আতিকুর রহমান (রাসেল), জাবেদ হোসেন টিপু,মাষ্টার নাছির,প্রিন্স শাকিল, জিল্লুর রহমান (খোকা),সাকিব,মনোয়ার, রিয়াদ,ইলিয়াছ হোসেন,রিকু,জাবেদ,ফরমান,ইকবাল,শিহাব,চয়ন শীল,প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বিএনপি এদেশের সম্পদ লুটপাট করেছে। এতিমের সম্পদও তাদের আগ্রাসন থেকে রক্ষা পায়নি। তারা ক্ষমতায় আসলে দেশ ও দেশের মানুষের সম্পদ লুটপাট করে। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ সমৃদ্ধশালী হয়। আজ সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। তাই দেশের উন্নয়ন-অগ্রগতিকে এগিয়ে নিতে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে আর চন্দনাইশ সারা দেশের ন্যায় আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হওয়ায় নৌকায় ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করা। এতে চন্দনাইশের উন্নয়ন আরো প্রসারিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.