পটিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষ আহত অনেক

0

পটিয়া প্রতিনিধি : চট্টগ্রাম পটিয়া শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পৌর সদরের বাসস্টেশন এলাকায় টেম্পু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটগ্রহণ চলছিল ।ভোট গ্রহন চলাকালে ভোটারদের লাইনে দাঁড়ানোকে নিয়ে এক আনসার সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে পুলিশ সদস্যের ওপর সমর্থকরা ইটপাটকেল ও কাঁচের বোতল ছুঁড়ে মারলে অনেক পুলিশ আহত হয় ।

পুলিশ ঘটনাস্থল থেকে আটক করেছে আবদুল মান্নান (৩০), মো. ফারুক (২৫), আবদুল আজিজ কালু (২৬), জাহাঙ্গীর আলম (২৫), আবদুল হানিফ (১৮), বেলাল উদ্দিন (২৫), রুবেল (২৬) ও লিটন(২৬)।এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেফায়েত উল্লাহ জানান, সকাল থেকে পটিয়া অটোটেম্পু টেক্সি সমবায় কল্যাণ সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলে। এ সময় প্রার্থী বদিউল আলমের ভোটারদের লাইনে দাঁড়ানোকে নিয়ে এক আনসার সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পুলিশ সদস্যের ওপর বদিউল আলমের সমর্থকরা ইটপাটকেল ও কাঁচের বোতল ছুঁড়ে মারলে পুলিশ সদ্যরা আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ ও ৬০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে প্রায় অর্ধ শতাধিক শ্রমিক আহত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.