প্রতিটি ঘরে ঘরে নৌকার পক্ষে ভোট চাইতে হবে- রোটন

0

নিজস্ব প্রতিনিধি,রাউজান,সিটিনিউজ :  কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহফুজুর হায়দার চৌধুরী রোটন বলেছেন,রাউজানের মাঠিতে আমার জম্ম, এই মাঠি ও মানুষের সাথে আমার রক্তের সর্ম্পক। যতদিন বেঁচে থাকবো এই মাঠি ও মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। আমি আপনাদের ভালবাসায় ও দোয়ায় পুরো রাউজানবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। প্রধানমন্রী জননেন্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি আগামী নিবার্চনের জন্য রাউজানে প্রতিটি ঘরে ঘরে নৌকার পক্ষে ভোট চাইতে যাবো।

তিনি আরো বলেন,  আওয়ামীলীগসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষে সকল শক্তিকে এখন থেকে প্রধানমন্রী জননেন্রী শেখ হাসিনার উন্নয়নেরবাণী প্রতিটি ঘরে পৌঁছে দিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। রাউজান একসময় রক্তপাতের জনপদ ছিল আর এখন প্রধানমন্রী শেখ হাসিনার উন্নয়নের যাদুর ছোঁয়ায় শান্তি আর প্রশান্তির মডেল রাউজানে পরিনত হয়েছে। আগামী নিবার্চনে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করার আহবান জানান।

আজ শুক্রবার(২৮ জুলাই) রাউজান গহিরা নিজ বাড়ীতে  জুম্মার নামাজ আদায় করার পর মাসহ আত্মীয় -স্বজন ও মুরব্বীদের আত্মা মাগফেরাত কামনা ফাতেহা পাঠ, জেয়ারত ও বিশেষ মোনাজাত করার পর রাউজান আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনে নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ আহবান জানান। এতে রাউজানে আওয়ামীলীগসহঅঙ্গ সংগঠন ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতা- কর্মীদের সাথে তাঁর সাক্ষাতকালে দলের অনেক বিষয় নিয়ে আলোচনা হয় ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.