বই মেলায় মন্ত্রীর গাড়ী চাকরি গেল চালকের

0

সিটি নিউজ ডেস্কঃ  মন্ত্রী গেলেন বইমেলার নতুন বইয়ের মোড়ক উন্মোচন করতে। মেলার বাইরেই গাড়ী দাড় করিয়ে পায়ে হেঁটেই মেলার ভিতর গেলেন মন্ত্রী।পরে তাঁর গাড়ীও গেলেন মেলার ভিতর। চালক গাড়ীটা নিয়ে মাওলা ব্রাদার্সের সামনে গিয়ে দাড়ালেন। আর এতেই বাঁধে বিপত্তি। মন্ত্রী পায়ে হেঁটে গেলেও অভিযোগ উঠে তিনি গাড়ী নিয়েই মেলায় প্রবেশ করেছেন।

এতেই গেল স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের গাড়ী চালকের চাকরী। কর্তব্যে পালনে অবহেলা ও শৃঙ্খলাভঙ্গের কারণে গাড়িচালক মমতাজকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। একইসাথে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জনপ্রশাসন মন্ত্রীকেও চিঠি প্রদান করেছেন। বই মেলায় গাড়ি প্রবেশ করানোর ঘটনায় তাকে অব্যহতি দেয়া হয়।

উল্লেখ্য গত রোববার বিকেলে ঢাকা বই মেলার মাওলা ব্রাদার্সের স্টলে স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান গিয়েছিলেন পরিচিত লেখক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের ‘এখনই সময় বাংলাদেশ’ বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নিতে।

মেলার গেট থেকে পায়ে হেঁটে নির্দিষ্ট স্টলে গেলেও তার বিরুদ্ধে গাড়ি নিয়ে মেলায় প্রবেশের অভিযোগ করা হয় একটি গণমাধ্যমে। পরে জানা যায়, চালক গাড়িটি নিয়ে মেলার ভেতরে ঢুকেন। গাড়িতে প্রতিমন্ত্রী নিজে ছিলেন না। তার ড্রাইভার নিজ উদ্যোগে গাড়ি নিয়ে মেলায় প্রবেশ করেন।

সরকারি গাড়ি হওয়ায় তাকে কেউ আটকায়নি। কিন্তু বিষয়টি জানার পরপর স্বাস্থ্য প্রতিমন্ত্রী আবারো মেলার বাহিরে নিয়ে যেতে বলেন গাড়িটিকে। আর তিনিও মেলা থেকে হেঁটে বের হয়ে গাড়িতে ওঠেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.