বাঁশখালী আসন থেকে মনোনয়ন পত্র নিলেন কামরুল হোসাইনি

0

নিজস্ব প্রতিবেদকঃঃ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসন থেকে জাতীয়তাবাদী দল (বিএনপি) এর মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাঁশখালী পৌরসভার প্রথম মেয়র, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঁশখালী পৌর বিএনপির সভাপতি কামরুল ইসলাম হোসাইনি।

আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে বিএনপির নয়া পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপ্রত্র সংগ্রহ করেন। এছাড়া বাঁশখালী আসন থেকে দলীয় মনোনয়ন পত্র নিয়েছেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান ইব্রাহিম বিন খলিল এবং গ্রেফতার হওয়া গন্ডামারা ইউনিয়নের চেয়ারম্যান  লেয়াকত আলীর পক্ষে মনোনয়ন পত্র নেন তার অনুসারী মাহফুজ।

এক প্রশ্নের জবাবে কামরুল ইসলাম হোসাইনী বলেন, রাজনৈতিভাবে বিবেচনা করলে দলীয় নমিনেশন আমিই পাবো। ১৯৮৩ সাল থেকে ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত হয়ে দলের জন্য কাজ করেছি।  যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলাম এবং আছি।

২০০৩ সাল থেকে বিএনপির হয়ে নিরবিছিন্নভাবে রাজনীতি করে আসছি। তিনি বলেন, মনোনয়ন না পেলেও দল যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করবো। এবারের জাতীয় নির্বাচন আমাদের মুখ্য বিষয় বেগম খালেদা জিয়ার মুক্তি। দল মনোনীত প্রার্থীদের নির্বাচিত করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করাই হবে এবারের নির্বাচনের মূল উদ্দেশ্য।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.