ভিডিও ভাইরাল এমপি মোস্তাফিজের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর একটি ভিড়িও ভাইরাল হওয়াকে এমপি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের আভাষ বলে অভিযোগ করেছেন বাঁশখালী আওয়ামী লীগ।

আজ বুধবার (২০ ফেব্রুয়ারী) দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক এবং দক্ষিন জেলার সাবেক সভাপতিকে কটুক্তি করার ভিড়িও ভাইরাল নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে বাশঁখালী উপজেলা আওয়ামীলীগ।আয়োজিত সংবাদ সস্মেলনে লিখিত বক্তব্য দেন বাশঁখালী উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল গফুর । তিনি বিভিন্ন প্রশ্নের জবাব দেন।তিনি অভিযোগ করে বলেন,  দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী একটি চক্র বাশঁখালীর উন্নয়নে বাধাগ্রস্থ করতে এ ভিড়িওটি মোবাইলের একটি অ্যাপ Kine Master এর মাধ্যমে কথা সংযোজন করে তা ছড়িয়ে দিয়ে সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে দলের কাছে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে । যা বিগত নির্বাচনের পর থেকে বহুবাব বহুভাবে করছে তারই ধারাবাহিকতার অংশ এটা।

এমপির কথা সংযোজন করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং দক্ষিন জেলার সাবেক সভাপতি প্রয়াত আখতারজ্জামান বাবুকে কটুক্তি করার ভিড়িও ভাইরাল এর এ কাজ যারা করেছে তাদের যথাযথ শাস্তি দাবী করেন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, প্রচার সম্পাদক সরোয়ার কামাল, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এড, শাহাদাত আলম,বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, ,চা¤মল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কপিল উদ্দিন, শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, খানখানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দিন আহমদ চৌধুরী,এডভোকেট তোফাইল বিন হোছাইন,জিল্লুল করিম শরীফি,মোহাম্মদ হামিদ উল্লাহ,মাওলানা আকতার হোসেনসহ দলীয় অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এ সময় আরো কথা বলেন, এমপি সাহেবের ভিডিও এর সাথে Voice Change করে ফেইক ভিডিও তৈরী করে বিভিন্ন প্রচার মাধ্যমে ভাইরাল করা হয়েছে। ভিডিওটির উপরে ডান পাশের কোনায় Made With Kine Master সংযুক্ত আছে। এই ধরনের ঘৃণ্য অপরাজনীতি কারো কাম্য নয়।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, চট্টগ্রাম আওয়ামীলীগের অভিভাবক মরহুম আখতারুজ্জমান চৌধুরী (বাবু) মহোদয়ের নামও ভিডিওতে উল্লেখ করা হয়েছে। যেটা আওয়ামীলীগ পরিবারের কোন সদস্যের কাছে গ্রহণযোগ্য নয়। তথ্য প্রযুক্তির অপব্যবহার করে যে কুচক্রী মহল এই ঘৃণ্য ষড়যন্ত্রের মাধ্যমে বাঁশখালীর মাননীয় সাংসদের রাজনৈতিক ও সামাজিক ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা করেছে আমরা তাদের এই নোংরা ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং আইনানুগ শাস্তির জোর দাবী জানাচ্ছি এবং সকল মহলকে বাস্তব সত্য উপলব্ধির বিনীত আহবান জানাচ্ছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.