ভোটারদের মন জয় করে নৌকার বিজয় নিশ্চিত করুন

0

সিটি নিউজ ডেস্কঃঃ চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এই বিজয় অর্জিত না হলে জাতি পিছিয়ে পড়বে। তাই নিজের পরিবার ও প্রতিবেশিরা নৌকায় ভোট প্রতিশ্রুতি আদায় করে নিন।

আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলস্থ বাসভবনে ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ তাঁর সথে দেখা করতে গেলে তিনি তাদের উদ্দেশে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রসরমান বাংলাদেশকে ধাক্কা দিয়ে পেছনে ফেলার ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারীরা ফনা তুলছে। এদেরকে প্রতিহত করতে প্রতিটি ভোট কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি বিলকিছ কলিমউল্লাহ, সাংগঠনিক সম্পাদিকা খুরশিদা বেগম, ধর্ম সম্পাদক আয়েশা আলম, ৩২নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের তপতী সরকার, সীমা হাজারী, দুলালী আচার্য্য, সুলতানা স্বপ্না দাশ, রোকসানা, সাবরিনা সুলতানা, কৃষ্ণা চক্রবর্ত্তী, জোৎসনা মল্লিক, জলি বেগম, মুনমুন, মনোয়ারা, শাহীন আক্তার, পাখি দাশ, সন্ধ্যা রানী দাশ, জান্নাত, জেসমিন আক্তার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.