মহিউদ্দিন চৌধুরীর কবরে যুবলীগের পুষ্পার্ঘ্য অর্পন

0

সিটি নিউজ ডেস্কঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তিন তিনবার নির্বাচিত সফল মেয়র, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত জননেতা এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র ১ম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম মহানগর যুবলীগের উদ্যোগে চশমা হিলস্থ কবরস্থানে কবর জিয়ারত ও প্রয়াত জননেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণের পরবর্তীতে নগর যুবলীগ নেতৃবৃন্দ বলেন, মহিউদ্দিন চৌধুরী ছিলেন চট্টগ্রামের বাতিঘর। তিনি আমৃত্যু অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে গেছেন। চট্টগ্রামবাসীর অধিকার আদায়ে তিনি কখনো পিছপা হননি। জনগণের সুখে-দুঃখে অংশিদার হওয়া ছিল তাঁর নিত্যদিনের কর্মকান্ড। নেতৃবৃন্দ প্রয়াত জননেতার জান্নাতবাস কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মো: মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, মাহবুবুল হক সুমন, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আকবর হোসেন, সাইফুল ইসলাম, একরাম হোসেন, মাহাবুব আলম আজাদ, শাখাওয়াত হোসেন স্বপন, নেছার আহমদ, আবু সাঈদ জন, হেলাল উদ্দিন, হাবিব উল্লাহ নাহিদ, নুরুল আনোয়ার, সাবের আহমদ, প্রবীর দাশ তপু, আবদুল আজিম, মঈনুল ইসলাম রাজু, আবু বক্কর চৌধুরী, নাজমুল হাসান সাইফুল, সনত বড়ুয়া, আবু বক্কর সিদ্দিক, হাজী মো: ইব্রাহিম, আলমগীর আলম, ইকবাল ইকরাম শামীম, সরওয়ার খান, সাজ্জাদ আলী বাহাদুর, কাজল প্রিয় বড়ুয়া, ইসতিয়াক আহমদ চৌধুরী, ওয়ার্ড যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের মধ্যে তারেক ইমতিয়াজ ইমতু, শেখ আহমদ জাহিদ, হাবিব শরিফ, অধ্যাপক নাজিম উদ্দিন, মো: হারুন, আনিসুর রহমান মানিক, সাজু বিশ্বাস, আহমেদ আবদুর রহিম, সাইমন হোসেন ভোর, শওকত আলী প্রমুখ।

উল্লেখ্য যে, গত বছরের এই দিনে চট্টগ্রাম সহ সারাদেশবাসীকে কাঁদিয়ে তিনি না ফেরার দেশে চলে যান চট্টলবীর আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.