মাইক্রোবাসের ধাক্কায় আহত অর্থহীন ব্যান্ডের সুমন

0

বিনোদন ডেস্ক ::  চিকিৎসার জন্য ব্যাংককে গিয়ে মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন অর্থহীন ব্যান্ডের সুমন। এতে তার মুখের বিভিন্ন অংশ ফেটে ও থেতলে যায়। দুর্ঘটনায় তিনি চোয়াল ও কানে বেশ আঘাত পান।

১৭ জুন শহরটির সুকুমভিতে তিনি এ দুর্ঘটনার শিকার হন। সুমন তখন রাস্তা পার হচ্ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা তাকে পাশের স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে সুমনের শরীরে ১১ ঘণ্টার অস্ত্রোপচার হয়।

সুমন জানান, চেকআপের জন্য তিনি ব্যাংককে গিয়েছিলেন। স্যামিতিভেজ হাসপাতালেই সেদিন তার ছোট একটা অস্ত্রোপচার হয়েছিলো। অস্ত্রোপচার শেষে তিনি হোটেলে ফিরছিলেন। গলির ভেতর দিয়ে রাস্তা পার হবার সময় হঠাৎ একটি মাইক্রোবাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়।

এসময় তিনি সঙ্গে সঙ্গে অজ্ঞান হয়ে পড়েন। মাইক্রোবাসটি চালাচ্ছিলেন একজন মহিলা। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। তখন তার এক পরিচিত চিকিৎসক দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে হাসপাতালে ছুটে যান।

চিকিৎসক হাসপাতালে বিল পরিশোধ করে অস্ত্রোপচার করার কথা জানান। সেদিন টানা ১১ ঘণ্টা অস্ত্রোপচার হয় তার শরীরে। তবে পূর্ব অসুস্থতার কারণে শরীরে তিনটি ধাতব পাত লাগানো থাকায় মেরুদণ্ডে তেমন ক্ষতি হয়নি।

তিনি বলেন, শরীরের অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। পুরোপুরি সুস্থ হতে মাস খানিক সময় লাগতে পারে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.