মাদক ও অস্ত্রের বিরুদ্ধে জিরো টলারেন্সে পুলিশঃ আইজিপি 

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজারঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে পুলিশ। তা বাস্তবায়নে সারা দেশে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে। কক্সবাজার মাদক পাচার কেন্দ্র হিসেবে চিহ্নিত হওয়ায় রয়েছে বাড়তি দৃষ্টি। কক্সবাজার থেকে সারাদেশে মাদক পাচার হয়ে আসছে। মাদক পাচার যাতে বন্ধ করা যায় তার জন্য পুলিশ সহ আইনশৃংখ্যলা বাহিনী কার্যকর পদক্ষেপ নেয়া হচ্ছে এবং তা বাস্তবায়ন হবে।

আজ রবিবার (১৮ নভেম্বর) দুপুরে কক্সবাজারের চকরিয়া থানার নব-নির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন পুলিশের মহাপরিদর্শক। এ সময় উখিয়া সার্কেল অফিস ও ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ভবনও উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক। বেলুন ও পায়রা উড়ানো শেষে ফিতা কেটে থানার উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক। এর পর থানা কম্পাউন্ডে গাছের চারা রোপন করেন। পরে চকরিয়া থানার নব-নির্মিত ভবনের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন তিনি।

তিনি সাংবাদিকদের আরো বলেন, অবৈধ অস্ত্র উদ্ধার নিয়ে সারা দেশে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধারের পাশাপাশি বৈধ অস্ত্রের সঠিক ব্যবহার হচ্ছে কিনা তা খতিয়ে দেখার জন্য সকল পুলিশ কর্মকর্তাকে নিদের্শ দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি প্রশাসন হাবিবুর রহমান, কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম, চট্টগ্রামের জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান, চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.