মাদক ও জঙ্গীবাদ নিমুলে সবাইকে এগিয়ে আসতে হবেঃ এমপি মোস্তাফিজ

0

বাঁশখালী প্রতিনিধিঃ পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহন করুন’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় বাঁশখালীতে জাতীয় পুলিশ সপ্তাহ উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভার আয়োজন করা হয় ।

আজ সোমবার (২৮ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত র‌্যালীটি বাঁশখালী থানা থেকে বের হয়ে প্রদান সড়কের বিভিন্ন স্থানে প্রদক্ষিন করে আবারো থানায় এসে শেষ হয় । পরে এক আলোচনা সভা বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্টিত হয় ।

এতে প্রধান অতিথি সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।বিশেষ অতিথি ও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো: মফিজ উদ্দিন, বাঁশখালী থানার অফিসার ইনচাজ (তদন্ত) কামাল উদ্দিন, সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা, ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ হারুন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রেহেনা আক্তার কাজেমী, আওয়ামী:যুবলীগ নেতা মনসুর আলী, মো: হামিদ উল্লাহ, বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারন সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, বাঁশখালী পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার কারনসহ বাঁশখালীর বিভিন্ন পেশা জীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হচ্ছে। সেই প্রেক্ষিতে বাংলাদেশ আজ বিশ্বের কাছে একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে পরিচয় লাভ করছে। বর্তমানে মাদক ও সন্ত্রাস নিমুর্লে সবাইকে একযোগে কাজ করতে হবে । তিনি আগামী এক বছরের মধ্যে বাঁশখালীকে মাদক করতে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতাও কামনা করেন। তিনি সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.