মালয়েশিয়ায় কন্টেইনার দুর্ঘটনায় ১০ বাংলাদেশি নিহত

0

আন্তর্জাতিক ডেস্কঃ মালয়েশিয়ার পেনাংয়ে কন্টেইনার দুর্ঘটনায় ১০ বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।পুলাও পেনাংয়ের কুয়ালা জালান বারু এলাকায় ভবন নির্মাণ সাইটে কর্মরত ১০ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।

মালয়েশিয়ার সিনার অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়েছে, সোমবার (৬ মে) স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে প্রচণ্ড বৃষ্টির সময় কনটেইনারের পাশে অবস্থান নেয়া বাংলাদেশিদের ওপর আঁছড়ে পড়ে একটি কন্টেইনার।

এতে ঘটনাস্থলেই নিহত হন ১০ জন। আহত হয়েছেন অনেকেই। নিহত বাংলাদেশিদের বয়স আনুমানিক ২৫ থেকে ৪৫ বছর। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

পেনাং ফায়ার সার্ভিস বিভাগের প্রধান সাধন মোক্তার স্থানীয় গণমাধ্যমকে বলেন, সকাল ৯টা ৫০ মিনিটে আমরা ইমার্জেন্সি ফোন পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস বিভাগ আরও জানায়, মুষলধারে বৃষ্টির সঙ্গে বাতাসের কারণে কন্টেইনারগুলো তাদের ওপর আঁছড়ে পড়ে। হতাহত বাংলাদেশিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান উদ্ধারকর্মীরা। তবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.