মিয়ানমারে ছিটকে পড়েছে বিমানের ফ্লাইট, পাইলটসহ আহত ৬

0

আন্তর্জাতিক ডেস্কঃ মিয়ানমারের ইয়াংগুন আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। বৈরি আবহাওয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।  এতে পাইলটসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

ঢাকা থেকে ছেড়ে যাওয়া ফ্লাইটটি বুধবার সন্ধ্যা ৬টার দিকে সেখানে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে। এতে পাইলটসহ আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। মিয়ানমারে অবস্থিত বাংলাদেশ দূতাবাস থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, আজ বুধবার (৮ মে) সন্ধ্যায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যায় বাংলাদেশ বিমানের ড্যাশ-৮ উড়োজাহাজটি। মিয়ানমারের ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় খারাপ আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পড়েছে।

এতে রানওয়ে থেকে কয়েক হাত দূরে ছিটকে পড়ে। এতে পাইলটসহ আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। এদের মধ্যে গুরতর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

ওই ফ্লাইটটিতে তখন ৩৩ জন আরোহী ছিলেন বলে বাংলাদেশ বিমানের পক্ষ থেকে জানানো হয়েছে। আরোহীরা সবাই নিরাপদে রয়েছে বলে জানা গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.