মোকাব্বিরও বেইমানী করলেনঃ ফখরুল

0

সিটি নিউজঃ  বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এরা বেইমান, জনগণের সঙ্গে বেইমানি করেছে, প্রতারণা করেছে। এটা তার নিজের দলের সঙ্গে, জনগণের সঙ্গে এবং ঐক্যফ্রন্টের সঙ্গেও প্রতারণা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের মনোনয়নে উদীয়মান সূর্য প্রতীকে সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) সংসদ সদস্য হিসেবে মোকাব্বির খান শপথ নেন। এর আগে গত ৭ মার্চ ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে নির্বাচিত আরেক গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর সংসদ সদস্য হিসেবে শপথগ্রহণ করেছেন। সে সময় সুলতান মনসুরকেও প্রতারক ও বেইমান বলেছিলেন মির্জা ফখরুল।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়ে সরকার গঠন করেছে আওয়ামী লীগ। নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে ঐক্যফ্রন্টের নির্বাচিত প্রার্থীরা শপথগ্রহণ না করার সিদ্ধান্ত নেন। তবে নির্বাচনে ঐক্যফ্রন্টের জয়ী মোট ৭ জনের মধ্যে গণফোরামের সুলতান মোহাম্মদ মনসুরের পর একই দলের নির্বাচিত সদস্য মোকাব্বির খান শপথ নিলেন।

এদিকে গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের বাইরে শপথগ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের ন্যায় মোকাব্বির খানকে গণফোরাম থেকে বহিষ্কার করা হচ্ছে বলে জানা গেছে। গণফোরামের সাধারণ সম্পাদক বলেছেন, মোকাব্বির খান দলীয় সিদ্ধান্ত অমান্য করেছেন। দলের গঠনতন্ত্র মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.