যারা অত্যাচার নির্যাতন করেছে কেউ রেহাই পাবেনাঃ অলি

0

চন্দনাইশ প্রতিনিধিঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ড. কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বিগত জাতীয় নির্বাচনের মত নির্বাচন, পৃথিবীর ইতিহাসে কোথাও হয়নি। তারপরও নির্বাচনে প্রতিপক্ষের জয়-পরাজয় আছে। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা পুলিশ-বিজিবিসহ প্রশাসনের সহযোগিতায় যেরকম হয়রানি করেছে এবং নেতা-কর্মীদের বিরুদ্ধে লোকজনকে নির্যাতন করে ভোট লুঠ করেছে।

নির্বাচনী প্রচারণায় কর্ণেল অলির বড় ছেলেকে আহত করে মৃত ভেবে ফেলে যায় তারা। এ ঘটনায় এসপি, ডিসিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের ফোন করে বলা হলেও কোন আইনী পদক্ষেপ গ্রহন করেননি। নেতা-কর্মীদের উপর যারা অত্যাচার নির্যাতন করেছে তাদের কেউ রেহাই পাবেনা। আল্লাহর গজব পড়বে তাদের উপর।

কর্ণেল অলি বলেন, ১৮ কোটি মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। এদেশে কোন বিচার নেই। যার জন্য মামলা করে লাভ নেই। আমরা তাদের বিচারের অপেক্ষায় আছি। বেঈমান মুনাফেক, দুর্নীতিবাজদের বিচার এদেশের মাটিতেই হবে। দেশে আজ ঘুষ, দুর্নীতি মহামারি আকার ধারণ করেছে। দেশে সু-শাসন নেই, ন্যায় বিচার নেই, সরকারি বন দখল করে নিচ্ছে। প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আমার দলের নেতা-কর্মীদের দেখে যান। তাদেরকে আপনাদের পিছনে লেলিয়ে দিলে পালাবার সুযোগ ও সময় থাকবে না।

খালেদা জিয়া আজ কারাবন্দি। অন্যায়ভাবে তাঁকে বন্দি করে রাখা হয়েছে। তাঁকে মুক্ত করার জন্য আগামী ঈদের পর প্রত্যেক জেলায় জেলায় যাব। তার সাথে কেউ থাক বা না থাক তিনি তার মুক্তির জন্য আন্দোলন চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। শেষ বয়সে প্রয়োজনে খালেদা জিয়ার মুক্তির জন্য জীবন দিতেও কুন্ঠাবোধ করবেন না। সে সাথে নেতা-কর্মীদের আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

আজ শনিবার (১৮ মে) বিকেলে উপজেলা সদরস্থ আমানত ছফা বদরুন্নেছা মহিলা ডিগ্রী কলেজ মাঠে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সংগঠনের সভাপতি মোতাহের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ড. কর্ণেল (অবঃ) অলি আহমদ বীর বিক্রম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাবেক সংসদ সদস্য নুরুল আলম তালুকদার, দক্ষিণ জেলা এলডিপির সভাপতি এড. কফিল উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, উত্তর জেলার সাধারণ সম্পাদক এসএম নিজাম উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার আলম।

পৌর এলডিপি’র সাধারণ সম্পাদক আকতার উদ্দীনের সঞ্চালনায় আলোচনা অংশ নেন, কেন্দ্রীয় এলডিপি নেতা এজিএম শাহজাহান, এলডিপি নেতা আবিদুর রহমান বাবুল, আবদুল মাবুদ, আবদুল মান্নান, তসলিম উদ্দীন, গনতান্ত্রিক যুবদল নেতা সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, মো. জসীম উদ্দীনসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে কর্ণেল অলি নিজেই মোনাজাত পরিচালনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.