রাউজানে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকের আত্মহত্যা 

0

নেজাম উদ্দিন রানা, রাউজানঃ প্রেমের সম্পর্ক ছিন্ন হওয়ায় অনেকটা অভিমান করে আত্মহননের পথ বেঁচে নিলেন চট্টগ্রামের রাউজানের সুজয় মজুমদার (২৬) নামের এক যুবক।

রবিবার বিকেল আনুমানিক পাঁচটার দিকে চট্টগ্রাম নগরীর একটি ভাড়া বাসায় বিষপানে আত্মহত্যা করে সে। নিহত সুজয় মজুমদার রাউজান পৌরসভার ৯ নং ওয়ার্ডের কিশোর চৌধুরী বাড়ির বাবুল মজুমদারের পুত্র।

সম্পর্কে সুজয় মজুমদারের মাসিতো ভাই বিপ্লব দাশ বলেন, সুজয় বিগত ১০ বৎসর ধরে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লায় একটি ফটোকপির দোকানে কর্মরত ছিল। চাকুরিকালীন সময়ে প্রিয়া নামের এক মেয়ের সাথে তার প্রেমঘটিত সম্পর্কে জড়ায়। মেয়েটির বাড়ি নগরীর কোরবানিগঞ্জ এলাকায়। দীর্ঘদিন তার সাথে সম্পর্কেরপর হঠাৎ করে মেয়েটি সুজয়ের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করে দেয়। এই ঘটনার জের ধরে ভাড়া বাসায় বিষপান করে সুজয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে টানা পাঁচ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে পাড়ি জমান সুজয়।
স্থানীয় লোকজন জানান, পরিবারে এক ভাই দুইবোনের মধ্যে সুজয় ছিল সবার বড়। তার মৃত্যুর পর স্বজনদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে। আজ সোমবার সকালেই তার লাশের সৎকার সম্পন্ন হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.